Viral video

অন্তর্বাসের পর এবার বিমানে জুতো শুকনো করার দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়!

এক যাত্রীকে দেখা যাচ্ছে ডান হাত দিয়ে একটি জুতো তুলে ধরছেন। এয়ার ভেন্টের সামনে ধরে রেখেছেন সেটি। সম্ভবত তিনি ভেজা জুতো শুকনো করার জন্যই এই কাজ করছিলেন। হাতে একটি আংটিও দেখা যাচ্ছে। ভিডিয়ো নিশ্চিত করে বোঝার উপায় নেই তিনি মহিলা না পুরুষ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২০ ১৬:০২
Share:

বিমানের ভিতরেই জুতো শুকাচ্ছেন এক যাত্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

কিছুদিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, সেখানে এক মহিলাকে একটি অন্তর্বাস বিমানের এয়ার ভেন্টের সামনে ধরতে দেখা গিয়েছিল। এবার তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হল। এবার এয়ার ভেন্টের সামনে জুতো তুলে ধরতে দেখা গেল একজনকে।

Advertisement

প্যাসেঞ্জার শেমিং নামে এক ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিমানে যতগুলি আসন ক্যামেরার ফ্রেমে ধরা পড়ছে সবগুলিতেই যাত্রী বসে রয়েছেন। বিমানের সিটের পিছনে এলসিডি স্ক্রিনগুলিও চলতে শুরু করেছে। অর্থাৎ বিমান ছাড়তে খুব বেশি দেরি নেই।

এই সবের মাঝেই এক যাত্রীকে দেখা যাচ্ছে ডান হাত দিয়ে একটি জুতো তুলে ধরছেন। এয়ার ভেন্টের সামনে ধরে রেখেছেন সেটি। সম্ভবত তিনি ভেজা জুতো শুকনো করার জন্যই এই কাজ করছিলেন। হাতে একটি আংটিও দেখা যাচ্ছে। ভিডিয়ো নিশ্চিত করে বোঝার উপায় নেই তিনি মহিলা না পুরুষ।

Advertisement

আরও পড়ুন: বিমানে সবার সামনে এ ভাবে অন্তর্বাস শুকালেন মহিলা! ভাইরাল হল ভিডিয়ো

প্যাসেঞ্জার শেমিংয়ের অ্যাকাউন্টে ভিডিয়োটি ১৬ জানুয়ারি পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি তিন লাখের বেশিবার দেখা হয়েছে। সেই সঙ্গে একের পর কটাক্ষ, সমালোচনার মূলক কমেন্ট পড়তে শুরু করেছে পোস্টটিতে।

আরও পড়ুন: ছাই-এর কম্বলে ঢেকে যাচ্ছে ফিলিপিন্সের ঘর-বাড়ি-ক্ষেত-খামার

দেখুন সেই ভিডিয়ো:

So yeah, this BS, zero self-awareness nonsense is happening...again... #PLEASESTOP 🚫WTFFFFFF ✈️💨👟🤷🏼‍♀️👣🤯 Thank you @dylanmiller for sending this in! • • • #passengershaming #flyingfeet #instagramaviation #comeflywithme #airlinelife #airplaneetiquette #frequentflyer #crewlife #plane #aviation #cabincrew #avgeek #cabincrewlife #flightattendant #flightattendantlife #stewardess #flightattendantproblems #travel #flightattendants #instapassport #aviationgeek #FAlife #airtravel #travelgram #traveltips #pilotlife #frequentflier

A post shared by Passenger Shaming (@passengershaming) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন