Daniella Alvarez

অস্ত্রোপচারে বাদ গিয়েছে বাঁ-পা, তবু নেচে ‘স্পিরিট’ প্রমাণ করলেন প্রাক্তন মিস কলম্বিয়া

পা বাদ গেলেও তাঁর জীবনীশক্তি যে অক্ষুণ্ণ আছে তা বোঝালো সোমবার করা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট।

Advertisement

সংবাদ সংস্থা 

বোগোতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২০ ১৩:৩৭
Share:

এক পায়েই নাচ প্রাক্তন মিস কলম্বিয়ার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

প্রাক্তন মিস কলম্বিয়া ড্যানিয়েলা আলভারেজ। সম্প্রতি অসুস্থতার জন্য অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে বাঁ-পায়ের নীচের অংশ। সেই অপারেশনের দু’সপ্তাহ পরেই স্বমহিমায় ফিরলেন ড্যানিয়েলা। পা বাদ গেলেও তাঁর জীবনীশক্তি যে অক্ষুণ্ণ আছে তা বোঝালো সোমবার করা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট। সেই পোস্টে ভাইয়ের দু’হাতে ভর দিয়ে ফের নাচতে দেখা গেল তাঁকে।

Advertisement

সেই পোস্টে নাচের ভিডিয়ো আপলোড করে তিনি লিখেছেন, ‘‘সমস্যাকে আমল দিলে চলবে না! আমাদের স্বাভাবিক জীবনে ফিরতে হবে!’’ ইনস্টাগ্রামে আপলোড করা সেই ভিডিয়োতে ড্যানিয়েলাকে দেখা যাচ্ছে ভাই রিকি আলভারেজের কোলে। রিকিকে জড়িয়ে ধরেই বিভিন্ন ভঙ্গিতে নাচছেন তিনি। ড্যানিয়েলাকে আগের অবস্থায় ফিরতে দেখে ওই পোস্টে মন্তব্যে ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। এক পায়ে ড্যানিয়েলার নাচের ভিডিয়ো ইতিমধ্যেই দেখা হয়েছে ৩৯ লক্ষ বার।

২০১২-তে মিস ইউনিভার্সে কলম্বিয়ার প্রতিনিধিত্ব করেছিলেন ড্যানিয়েলা। সম্প্রতি তাঁর শরীরে ইস্কিমিয়া ধরা পড়ে। এই রোগে শরীরের নির্দিষ্ট অংশে বা অঙ্গে রক্তাল্পতা দেখা দেয়। যার জেরেই চিকিৎসকদের পরামর্শে বাঁ-পায়ের নীচের অংশ অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয়। দেখুন এক পায়ে ড্যানিয়েলার নাচের ভিডিয়ো—

Advertisement

No importan las dificultades! Debemos ser resilientes en la vida !! #enrumbatecondaniella

A post shared by Daniella Alvarez (@danielaalvareztv) on

আরও পড়ুন: করোনার আবহেই নতুন ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিলেন শাহরুখ

আরও পড়ুন: ‘মুখে প্রশংসা করলেও কেউ কাজ দেননি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন