Katie Ledecky

মাথায় দুধের গ্লাস নিয়েই সাঁতার কাটলেন অলিম্পিকে পাঁচ বারের সোনাজয়ী

সম্প্রতি তিনি সুইমিং পুলে সাঁতার কাটতে কাটতে ব্যালান্সের খেলায় মেতেছিলেন। সেই ঘটনার ভিডিয়ো নিজের টুইটার থেকে সোমবার পোস্ট করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২০ ১৫:৫৩
Share:

মাথায় দুধের গ্লাস নিয়ে সাঁতার কাটছেন মার্কিন সাঁতারু। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মার্কিন সাঁতারু কেটি লেডেকি। ২৩ বছরের এই ক্রীড়াবিদের ঝুলিতে ইতিমধ্যেই রয়েছে পাঁচটি অলিম্পিক-সোনা। এ ছাড়াও ১৫ বার সাঁতারে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। একজন মহিলা সাঁতারু হিসাবে সব থেকে বেশি বার বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেতাব জেতার রেকর্ডও রয়েছে তাঁর। সম্প্রতি তিনি সুইমিং পুলে সাঁতার কাটতে কাটতে ব্যালান্সের খেলায় মেতেছিলেন। সেই ঘটনার ভিডিয়ো নিজের টুইটার থেকে সোমবার পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হতেই আরও এক বার কেটির প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া।

Advertisement

কেটির পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে নেমে নিজের মাথায় চকোলেট দুধ ভর্তি একটি গ্লাস রাখলেন। তার পর সেই অবস্থাতেই সাঁতার কেটে পুলের অন্য পাড়ে গেলেন। আশ্চর্যের বিষয়, সেই সাঁতার কাটার সময় এক ফোঁটা দুধও গ্লাস থেকে পড়েনি। ওপারে গিয়ে তিনি সেই গ্লাসের দুধ খেলেন।

অলিম্পিক সোনাজয়ী মহিলা সাঁতারুর এই কীর্তিতেই মজেছেন নেটাগরিকরা। কেটির পোস্ট করা সেই ভিডিয়ো ৩০ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন