Elephant

পর্যটকদের গাড়িকে তাড়িয়ে নিয়ে যাচ্ছে রাগী হাতি! ভিডিয়ো ভাইরাল

সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি নিজেদের ইউটিউব অ্যাকাউন্টে পোস্ট করেছেন ন্যাশনাল পার্ক কর্তৃপক্ষ। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

জোহানেসবার্গ শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৯ ১৭:২৮
Share:

হাতির তাড়ায় দিশেহারা পর্যটকরা। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

দক্ষিণ আফ্রিকায় রয়েছে ক্রুগের ন্যাশনাল পার্ক। সম্প্রতি সেখানে ঘুরতে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার একদল পর্যটক। কিন্তু সেখানে গিয়ে এক ক্রুদ্ধ হাতির সামনে পড়ে তাঁদের যা অবস্থা হয়েছে, সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি নিজেদের ইউটিউব অ্যাকাউন্টে পোস্ট করেছেন ন্যাশনাল পার্ক কর্তৃপক্ষ। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পর্যটকদের গাড়িকে কী ভাবে তাড়া করছে একটি হাতি। ওই রাগী হাতিটি শুঁড় উঁচিয়ে তাড়া করছিল গাড়িটিকে। হাতির হানা থেকে বাঁচতে দিশেহারা পর্যটকরা গাড়ি পিছিয়ে নিচ্ছেন। তখনই আরও গর্জন করে গাড়ির দিকে তেড়ে আসছিল হাতিটি। আর ভয়ে পর্যটকরা চিৎকার করে উঠছেন। এ ভাবেই বেশ কিছুক্ষণ ধরে হাতির আক্রমণের হাত থেকে বাঁচার চেষ্টা চালিয়েছে ওই পর্যটকদল।

হাতির আক্রমণের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে। এখনও অবধি প্রায় তিন লক্ষ লোক দেখে ফেলেছেন সেই ভিডিয়ো।

Advertisement

আরও পড়ুন: সূর্যমুখীর বাগানে সুমোদের ভিড়!

আরও পড়ুন: সুইচবোর্ডে মুখ দিয়ে বিড়ালটির কী হাল হল! দেখুন…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন