Narendra Modi

জীবনের ‘সেরা’ সেলফি তুলল এই খুদে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বক্তৃতার আগে তরুণ-তরুণীদের পারফরম্যান্সে মুখরিত ছিল এনআরজি স্টেডিয়াম।

Advertisement

সংবাদ সংস্থা

হিউস্টন শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ১৭:০৭
Share:

মোদী-ট্রাম্পের সঙ্গে সেলফি! ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আমেরিকার হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে রবিবার ছিল ‘হাউডি মোদী’ অনুষ্ঠান। দুই দেশের রাষ্ট্রপ্রধানের সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৫০ হাজারেরও বেশি অনাবাসী ভারতীয়। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বক্তৃতার আগে তরুণ-তরুণীদের পারফরম্যান্সে মুখরিত ছিল এনআরজি স্টেডিয়াম।

Advertisement

সেই অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সঙ্গে ঘুরে ঘুরে পরিচয় পর্ব সারেন মোদী-ট্রাম্প দু’জনেই। তখন পারফরমারদের মধ্যে থেকে এক বালক সেলফি তোলার জন্য ট্রাম্পের কাছে অনুরোধ জানান। তখন মোদী একটু এগিয়ে গিয়েছিলেন। ছেলেটির অনুরোধ শুনে মোদীকে ডেকে নেন ট্রাম্প। তার পর দু’জন পাশাপাশি দাঁড়িয়ে সেলফি তোলেন ওই ছেলেটির সঙ্গে।

এই ঘটনার ভিডিয়ো সোমবার সকালে পোস্ট করা হয়েছে ‘পিএমও ইন্ডিয়া’-র অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট। মোদী-ট্রাম্পের সঙ্গে সেলফি তোলা ওই ছেলেকে, নেটিজেনরা বলছেন, ‘লাকি বয়’। কেউ আবার বলছেন, ‘জীবনের সবথেকে স্মরণীয় সেলফি তুলে ফেলল ছেলেটি’।

Advertisement

আরও পড়ুন: উঠে এল ‘এক টুকরো ভারত’, ‘হাউডি মোদী’-তে মৈত্রীর জয়গান

আরও পড়ুন: জলের নীচে প্রপোজ! প্রস্তাবে সাড়া প্রেমিকার, তার পর...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন