UK

এক ঘণ্টায় রেস্তরাঁর সমস্ত পদ খেয়ে ফেললেন এই যুবক! দেখুন ভিডিয়ো

২২ বছরের ওই যুবক সম্প্রতি গিয়েছিলেন একটি রেস্তরাঁতে। সেখানে গিয়ে রেস্তরাঁর মেনুতে থাকা সমস্ত পদ খেয়েছেন মাত্র এক ঘণ্টায়!

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০ ১৩:২৭
Share:

২২ বছরের এই যুবক খাদ্যরসিক ব্রিটিশ ইটিং লিগে শীর্ষ স্থানও অধিকার করেছিলেন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

এল দল মানুষ আছেন, যাঁরা কোনও রেস্তরাঁতে গিয়ে সেখানকার বিশেষ পদ চেখে দেখতে ভালবাসেন। আর এক দল আছেন, তাঁরা কোনও রেস্তরাঁতে গেলে সেখানকার সব পদ খেয়ে দেখেন। ব্রিটেনের সাদারল্যান্ডের কাইলে গিবসন দ্বিতীয় পর্যায়ে পড়েন। ২২ বছরের ওই যুবক সম্প্রতি গিয়েছিলেন একটি রেস্তরাঁতে। সেখানে গিয়ে রেস্তরাঁর মেনুতে থাকা সমস্ত পদ খেয়েছেন মাত্র এক ঘণ্টায়!

Advertisement

২২ বছরের এই যুবক খাদ্যরসিক ব্রিটিশ ইটিং লিগে শীর্ষ স্থানও অধিকার করেছিলেন। সম্প্রতি একটি ফাস্ট ফুড সংস্থা চ্যারিটির জন্য টাকা তুলছিল। তারই অঙ্গ হিসাবে, গিবসন ওই খাবার খেয়েছেন।

মাত্র ৬১ মিনিটের মধ্যে আটটি বার্গার, চারটি হট ডগ, দু’রকম ফ্রাই, তিনটে স্যান্ডুইচ, দু’টি মিল্ক শেক ছাড়াও আরও দু’একটি পদ খেয়েছেন। মাত্র এক ঘণ্টায় ১০ হাজার ক্যালরির খাবার খেয়েছেন তিনি। সেই ঘটনার ভিডিয়ো নিজের ইউটিউব চ্যানেল থেকে আপলোডও করেছেন তিনি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: ঘুড়িতে জড়িয়ে উড়ে গেল তিন বছরের মেয়ে, দেখুন কী ভাবে উদ্ধার করা হল তাকে

আরও পড়ুন: আমেরিকাতেও কি ট্রায়াল শেষের আগেই ভ্যাকসিন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন