Bizarre

ফেসলক খুলতে প্রেমিক-প্রেমিকার কাণ্ডে হেসে লুটোপুটি নেটদুনিয়া

ফেসলক করার পরেও ফোন কতটা নিরাপদ, সে প্রশ্ন তুলে দিল সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৩০
Share:

প্রেমিকের ফোনের ফেস আনলকের চেষ্টা প্রেমিকা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

ফোনকে সুরক্ষিত রাখতে তার লকিং সিস্টেমে এসেছে বিপুল পরিবর্তন। নম্বর লক বা ড্রয়িং প্যাটার্নের পাশাপাশি এখন বেশির ভাগ স্মার্টফোনে চলে এসেছে ফিঙ্গার বা ফেস লক সিস্টেম। কিন্তু ফেসলক করার পরেও ফোন কতটা নিরাপদ, সে প্রশ্ন তুলে দিল সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো।

Advertisement

নিজের সঙ্গীর মোবাইলের প্রতি নজর রাখেন এমন প্রেমিক-প্রেমিকার সংখ্যা কম নয়। কিন্তু প্রেমিকের মোবাইল ঘেঁটে দেখার জন্য এক মহিলা যা করলেন তা নিয়েই মজায় মেতেছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, পার্কের বেঞ্চে বসে আছেন এক যুগল। প্রেমিকা চাইছে প্রেমিকের মোবাইল ঘেঁটে দেখতে। কিন্তু প্রেমিক রাজি নন তা দেখাতে। তার ফোনে ফেসলকও করা আছে। কিন্তু প্রেমিকের মোবাইল দেখতে প্রেমিকাও বেশ নাছোড়বান্দা। প্রেমিকের মোবাইলের ফেসলক খুলতে তাই প্রেমিকা মোবাইল নিয়ে যাচ্ছেন প্রেমিকের মুখের সামনে। আর প্রেমিক বার বার মুখ সরিয়ে নিচ্ছেন মোবাইলের সামনে থেকে। প্রেমিকা তাঁকে চেপে ধরে ফেসলক খুলবেই। এ ভাবে করতে করতে এক সময় প্রেমিকের ফেসলক খুলে মোবাইল নিয়ে চলে গেলেন প্রেমিকা।

Advertisement

তবে এই ঘটনা কবে, কোথায় ঘটেছে? সে ব্যাপারে সবিস্তার জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন: অন্যধারার ফ্যাশন শো! দর্শকদের সামনেই পোশাক বদল মডেলদের

আরও পড়ুন: পিয়ানো বাজিয়ে গান করছে কুকুর! তা শুনে নাচ করছে ছোট্ট বাচ্চা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন