Viral video

র‌্যাপ করেই নিরাপত্তা বার্তা বিমান কর্মীর ! দেখুন ভিডিয়ো

এই একঘেয়ে বিমানযাত্রাকে যদি একটু মজাদার করে তোলা যায় তবে কেমন হয়! ঠিক এই ভাবনা থেকেই বিমানে উঠে নাচ শুরু করে দিলেন মিকে টঙ্গো বুরি নামের এক কর্মী

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৮ ১১:২২
Share:

ছবিটি ইউটিউবের স্ক্রিন শট থেকে নেওয়া।

বিমানে উঠলেন আপনি। দেখলেন, আপনার প্রিয় রক ব্যান্ডের গানের সুরে সুরে এক বিমানকর্মী নাচছেন আর একই সঙ্গে কথাও বলছেন। তা হলে কেমন হবে?

Advertisement

বিমানে উঠে কর্মীদের নির্দেশ মেনে নিজের সিট বেল্ট পরেন সকলে। যাঁরা নিয়মিত বিমানে ওঠেন, তাঁদের প্রায় মুখস্থ হয়ে গিয়েছে বিমানকর্মীদের দেওয়া নিরাপত্তা বার্তা। এই একঘেয়েমি কাটাতে উদ্যোগ নিলেন এক বিমানকর্মী। বিমানে উঠে নাচ আর গানে নিরাপত্তা বার্তা দিলেন মিকে টঙ্গো বুরি নামের এক কর্মী।

ভার্জিন আমেরিকার এই উড়ান পরিষেবাটি আর পৃথক ভাবে কাজ করবে না। আলাস্কা এয়ারলাইন্সের সংস্থার সঙ্গে যুক্ত হচ্ছে সেটি। সে দিক থেকে ধরতে গেলে রবিবার রাতেই ছিল সংস্থার শেষ উড়ান। আর এই শেষ উড়ানকে স্মরণীয় করে রাখতেই এই পন্থা নিলেন বিমান কর্মী।

Advertisement

তবে এটা কিন্তু প্রথম বার নয়, নাচের মাধ্যমে মিকে এর আগেও মনোরঞ্জন করেছেন যাত্রীদের। এ বারে তাঁর নাচের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

আরও খবর: বিমানে কিং কোবরা, ক্যাঙ্গারু, মারমোসেট, মৌচাকও!

র‌্যাপের ঢঙে গান করতে করতে বিমানের নিয়মকানুন বলতে থাকেন তিনি। সঙ্গে চলে মানানসই নাচ। তাঁর নাচের সঙ্গে র‌্যাপের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অসংখ্য নেটিজেন শেয়ার করেন এটি। টুইটারে তিনিও ধন্যবাদ জানান নেটিজেনদের। কারণ তাঁর নাচের অনুরাগী হয়ে গিয়েছেন অনেকেই।

আরও খবর: ১৩ ফুট লম্বা পাইথনের সঙ্গে খেলা করছে পাঁচ বছরের খুদে!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement