Viral video

রোলারকোস্টারে ভয়ঙ্কর অভিজ্ঞতা তরুণীর

রোলারকোস্টারের সামনে একটি ক্যামেরা লাগানো ছিল। সেটিতেই ধরা পড়েছে গোটা ঘটনা। সেই ভিডিয়ো দেখেই বোঝা যায়, পেইজের মাথায় আঘাত করেছে একটি পাখি

Advertisement

সংবাদ সংস্থা

কুইন্সল্যান্ড, অস্ট্রেলিয়া শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৯ ১৩:৩৪
Share:

রোলারকোস্টারে পেইজ অর্মিস্টনের মাথায় আঘাত করে পাখি। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

রোলারকোস্টার মোটেই দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয়। এতে চড়তে গেলে সাহস লাগে। অস্ট্রেলিয়ার তেমনই একটি রোলারকোস্টারে চড়ে বসেছিল পেইজ অর্মিস্টন। কিন্তু যা অভিজ্ঞতা হল তার তা সারা জীবন মনে রাখবে সে।

Advertisement

কুইন্সল্যান্ডের মুভি ওয়ার্ল্ডে অন্যদের সঙ্গেই রোলারকোস্টারে ওঠে পেইজ। ভাগ্যক্রমে সামনের আসনটিও পেয়ে যায়। পাশে বসেন এক ব্যক্তি। গড়তে শুরু করে রোলারকোস্টার। কিন্তু কিছুদূর এগোনর পরই বিপত্তি। সাদা কিছু একটা আঘাত করে পাইগের মাথায়। একেই অন্যদের মতোই উত্তেজনায় চিত্কার করছিল সে, তার ওপর মাথায় কিছুর আঘাত, তার চিত্কার আরও বেড়ে যায়।

রোলারকোস্টারের সামনে একটি ক্যামেরা লাগানো ছিল। সেটিতেই ধরা পড়েছে গোটা ঘটনা। সেই ভিডিয়ো দেখেই বোঝা যায়, পেইজের মাথায় আঘাত করেছে একটি সাদা পাখি। পেইজ পরে জানিয়েছে, সে বুঝতে পারেনি কী আঘাত করল, শুধু দেখতে পেয়েছিলেন সাদা কিছু একটা আঘাত করেছে। সেই উত্তেজনায় সে আরও চিত্কার করতে থাকে।

Advertisement

আরও পড়ুন : সানি লিয়নের নম্বর ‘ফাঁস’, প্রতিদিন অশ্লীল দাবি নিয়ে যাচ্ছে অন্তত ২০০ ফোন

আরও পড়ুন : চিনে কৃত্রিম সুনামি,আহত ৪৪

পেইজের মা নিকোল অর্মিস্টন সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি শেয়ার করেছেন শনিবার। ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েগিয়েছে, চার লক্ষের বেশি বার দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন