Viral Video

সিংহের দল মারামারিতে ব্যস্ত, সাক্ষাত্ মৃত্যুর মুখ থেকে পালিয়ে গেল শিকার!

দুই দলে ভাগ হয়ে পাঁচ সিংহের লড়াইয়ে বাঁচার সুযোগ এসে যায় মহিষটির কাছে। সিংহগুলি লড়াই করতে করতে একটু দূরে চলে যায় আর সেই ফাঁকে মহিষটি হাঁটতে হাঁটতে পালিয়ে যায় সেখান থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১১:০৫
Share:

লড়াই করছে সিংহের দল, পালিয়ে গেল মহিষ। ছবি : টুইটার থেকে নেওয়া।

একদল সিংহ নিজেদের মধ্যে লড়াই করতে গিয়ে আস্ত একটা মহিষকে বাগে পেয়েও হারাল। সম্প্রতি টুইটারে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের এক অফিসার। ৩০ সেকেন্ডের ভিডিয়োটি দক্ষিণ আফ্রিকার ক্রুগার ন্যাশনাল পার্কের বলে জানা গিয়েছে।

Advertisement

ভিডিয়োটি নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসারপ্রভীন কাসওয়ান। যদিও তিনি ভিডিয়োটি ১ অগস্ট পোস্ট করেছেন, তবে ভিডিয়োটি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল। সম্প্রতি সেটি বেশ ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি মহিষকে ঘিরে ধরেছে পাঁচটি সিংহ। মহিষটি মাটিতে বসে রয়েছে আর সিংহগুলি তাকে খাওয়ার উদ্যোগ নিচ্ছে। কিন্তু হঠাত্ই একটি সিংহ আর একটি সিংহকে আক্রমণ করে বসে। সেই লড়াইয়ে জড়িয়ে পড়ে বাকি তিন সিংহও। লড়াই দেখে মনে হচ্ছে দুই সিংহকে আক্রমণ করছে বাকি তিনটি সিংহ। আর এই দুই দলে ভাগ হয়ে পাঁচ সিংহের লড়াইয়ে বাঁচার সুযোগ এসে যায় মহিষটির কাছে। সিংহগুলি লড়াই করতে করতে একটু দূরে চলে যায় আর সেই ফাঁকে মহিষটি হাঁটতে হাঁটতে পালিয়ে যায় সেখান থেকে।

Advertisement

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

আরও পড়ুন ‌: ভারতে রোলস রয়েস কালিনানের প্রথম মালিক মুকেশ অম্বানী, দেখে নিন এই গাড়ির দাম, ফিচার

ইতিধ্যেই প্রভীনের পোস্ট করা ভিডিয়োটি ২১ হাজারের বেশি বার দেখা হয়েছে। দু’হাজারের বেশি লাইক পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন