Viral video

বাড়ি পুড়ে যাচ্ছে আগুনে, চেয়ারে হেলান দিয়ে দেখছেন মহিলা!

বাড়িতে আগুন লাগলেও কোনও হেলদোল ছিল না মহিলার। উল্টে আগুন নেভাতে বলায় প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেরিল্যান্ড শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৪:৩৩
Share:

আগুনে বাড়ি পুড়ে যাওয়া বসে দেখছেন মহিলা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

বাড়িতে দাউ দাউ করে জ্বলছে আগুন। তখন বাড়ির সামনের লনে চেয়ার পেতে নিশ্চিন্তে বসে রয়েছেন এক মহিলা। ওই মহিলার এক প্রতিবেশী এই ঘটনার ভিডিয়ো করেছিলেন। নেটমাধ্যমে সেই ভিডিয়ো অবাক করেছে নেটাগরিকদের। সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার মেরিল্যান্ডে।

Advertisement

জানা গিয়েছে, ৪৭ বছরের ওই মহিলার নাম গেইল মেটওয়ালি। তাঁর বিরুদ্ধেই বাড়িতে আগুন লাগানোর অভিযোগ। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাড়িতে আগুন লাগলেও কোনও হেলদোল ছিল না মহিলার। উল্টে আগুন নেভাতে বলায় প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করছিলেন তিনি।

প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে দমকল বাহিনী আসে এবং আগুন নেভায়। দমকলের তরফে জানানো হয়েছে, ওই বাড়িতে গেইল-সহ মোট ৪ জন থাকেন। কিন্তু ঘটনার সময় ২ জন ছিলেন বাড়ির বাইরে। ভিডিয়োতে, দেখা যাচ্ছে, আগুন বাড়তেই বাড়ির জানলা দিয়ে বেরিয়ে আসেন একজন।

Advertisement

বাড়িতে আগুন লাগানোর ঘটনায় অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে মেরিল্যান্ডের পুলিশ। তাঁর বিরুদ্ধে সম্পত্তি নষ্ট এবং খুনের চেষ্টার অভিযোগে মামলা করেছে পুলিশ। অভিযুক্ত মহিলা কেন নিজের বাড়িতে আগুন লাগিয়েছিলেন, সে ব্যাপারে কিছু জানা সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন