Thailand

সোনার দোকানে ঢুকলেন, চুরিও করলেন, তারপর কী ঘটল দেখুন...

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮ ১৬:৩৮
Share:

চুরি করে পালানোর সময় দেখা গেল খুলছে না দরজা

সোনার দোকানে এসেছিলেন চুরি করতে। কিন্তু চুরি করে পালান‌োর সময়েই ঘটল বিপত্তি। সিসিটিভি থেকে পাওয়া সেই হাস্যকর ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই, ভাইরাল হয়েছে তা।

Advertisement

গত ৩০ নভেম্বর তাইল্যান্ডের ছোনবুড়ি অঞ্চলের একটি দোকান থেকে সোনার হার চুরি করে পালানোর চেষ্টা করেন বছর সাতাশের সুপাচাই প্যানথং নামের এক যুবক। কিন্তু তার সন্দেহজনক ব্যবহারের ফলে আগে থেকেই সাবধান হয়েছিলেন দোকানের মালিক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে প্যানথং সেই সোনার দোকানে এসে একটি সোনার হার হাতে নিয়ে দেখতে দেখতে সেটা গলায় ঝুলিয়ে নেন। তারপর দোকান মালিকের অসাবধানতার সুযোগ নিয়ে আচমকা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন দোকান থেকে। কিন্তু দোকান মালিক জারে নিতিকারুন ততক্ষণে বন্ধ করে দিয়েছেন রিমোট-চালিত দোকানের দরজা।

Advertisement

আরও পড়ুন: খাশোগি হত্যায় কাঠগড়ায় সেই যুবরাজ সলমন

দরজা ধরে বিস্তর টানাটানি করলেও কিছুতেই খোলেনি দোকানের দরজা। অতএব পালানো সম্ভব নয় বুঝে ভাল মানুষের মতো প্যানথং হারটি ফেরত দিতে চাইলেও, ততক্ষণে খবর চলে গিয়েছে পুলিশে। হার চুরি তো হলই না, উল্টে এখন জেলের ঘানি টানতে হবে ব্যর্থ চোরকে।

আরও পড়ুন: ধ্বংসের অপেক্ষায় পাক অধিকৃত কাশ্মীরের এই হিন্দু তীর্থক্ষেত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন