Accident

গাড়ির মধ্যে ঘুমিয়ে চালক, ডেকে দিতেই...

দেখা যাচ্ছে, রাস্তার প্রায় মাঝখানে গাড়ির ভিতরে ঘুমিয়ে পড়েছেন এক ব্যক্তি। তাঁকে ঘুম থেকে ডেকে সজাগ করে দিতে চেয়ে গাড়ির জানালায় হাত দিয়ে শব্দ করলেন এক সহনাগরিক। ঘুমের ঘোরে ওই অবস্থাতেই গাড়ি চালাতে শুরু করে দিলেন তিনি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৮ ১১:৪১
Share:

বিপত্তি ঘটে ঘুমিয়ে পড়া চালককে ডেকে দিতেই। অলংকরণ: তিয়াসা দাস

চিকিৎসকেরা বারবারই বলে থাকেন, যাই হয়ে যাক না কেন পর্যাপ্ত পরিমাণে ঘুম অবশ্যই দরকার। যে পেশার সঙ্গেই আপনি যুক্ত থাকুন না কেন, সঠিক ঘুম না হলে শরীর তো বিগড়োতে পারেই, রাস্তাঘাটে ঘটতে পারে নানা ধরনের বিপদও। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়ো যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল সেটাই।

Advertisement

ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন আমেরিকার শিকাগোর এক ব্যক্তি। যাতে দেখা যাচ্ছে, রাস্তার প্রায় মাঝখানে গাড়ির ভিতরে ঘুমিয়ে পড়েছেন এক ব্যক্তি। বিপদ হতে পারে বুঝে তাঁকে ঘুম থেকে ডেকে সজাগ করে দিতে চেয়ে গাড়ির জানালায় হাত দিয়ে শব্দ করলেন এক সহনাগরিক। কিন্তু তাতে ফল হল উল্টো। ঘুমের ঘোরে ওই অবস্থাতেই গাড়ি চালাতে শুরু করে দিলেন তিনি! রাস্তার মাঝের ‘স্টপ’ লেখা ডিভাইডারে ধাক্কা মেরে এগিয়ে চলল তাঁর গাড়ি। উল্টো দিক থেকে আসছিল আরও একটি গাড়ি। ভাগ্যক্রমে ধাক্কা লাগল না!

কিন্তু সেখানেই শেষ নয়। চলতে চলতে গাড়িটি উঠে পড়ল ফুটপাতে। তারপর ধাক্কা মারল একটি পোস্টে! গাড়ির ধাক্কায় ‘গুরুতর আহত’ হল সেই পোস্ট। যে ব্যক্তি তাঁকে ঘুম থেকে ডেকেছিলেন তিনি ততক্ষণে বিলাপ করছেন, হয়ত ঘুম থেকে না ডাকলেই ভাল হত। দেখুন সেই ভিডিয়োটি:

Advertisement

আরও পড়ুন: প্রেতাত্মার সঙ্গে প্রেম করে বিয়ে, তারপর ডিভোর্সও!

অবশ্য শেষ পর্যন্ত কেমন আছেন ওই গাড়ি চালক তা জানা যায়নি। কিন্তু এই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল। ভিডিয়োটি দেখেছেন ৩৪ লক্ষেরও বেশি মানুষ। শেয়ার হয়েছে ১ লক্ষেরও বেশি।

আরও পড়ুন: হৃৎপিণ্ড পৌঁছতে ভুল, ফিরল বিমান

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন