Police

ভুল দিকে গাড়ি চালানোয় নিজের ১০ মাসের মেয়েকে ‘সতর্ক’ করলেন পুলিশ বাবা!

সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। ছোট্ট মেয়ের সঙ্গে পুলিশ বাবার খুনসুটি ভাল লেগেছে নেটিজেনদের।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ২৯ জুন ২০১৯ ১৩:১৫
Share:

নিজের মেয়েকে ‘সতর্ক’ করছেন পুলিশ অফিসার। ছবি ফেসবুক ভিডিয়োর দৃশ্য।

আইনের ঊর্ধ্বে কেউ নয়। নিজের কাজের মাধ্যমে এই আপ্তবাক্যটি যেন ফের স্মরণ করালেন আমেরিকার অরল্যান্ডোর পুলিশ অফিসার অ্যালেক্স ক্লিপ। রাস্তার ভুল দিক দিকে গাড়ি চালানোর ‘অভিযোগে’ নিজের ১০ মাসের মেয়েকে সতর্ক করলেন তিনি। দেখতে চাইলেন গাড়ির কাজগপত্র। সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। ছোট্ট মেয়ের সঙ্গে পুলিশ বাবার খুনসুটি ভাল লেগেছে নেটিজেনদের।

Advertisement

কাজ থেকে বাড়ি ফেরার সময় পুলিশ অফিসার অ্যালেক্স রাস্তায় দেখতে পান নিজের মেয়ে টালিনকে। তাঁর ১০ মাসের সেই ছোট্ট মেয়ে তখন রাস্তার উপরে নিজের খেলনা গাড়িতে চেপে চালানোর ভঙ্গি করছে। কিন্তু খেলনা গাড়ি নিয়ে রাস্তার ভুল দিকে দাঁড়িয়ে ছিল টালিন।

তখন টালিনের পুলিশ বাবা এসে তার কাছ থেকে মজা করে গাড়ির কাগজপত্র দেখাতে চান। ভুল দিকে গাড়ি চালানোর জন্য সতর্কও করেন। মেয়ের সঙ্গে পুলিশ বাবার এই খুনসুটির ঘটনা ক্যামেরাবন্দি করেন টালিনের মা কেলি এলিজাবেথ। তার পর তিনি সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেন। তার পরই সেই ভিডিয়ো নিয়ে মেতেছে নেটিজেনরা। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: মায়ের দুরন্ত রিফ্লেক্স! অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচালো শিশুকে

আরও পড়ুন: #আই লাভ মাই ক্লিভেজ, ইভ টিজিংয়ের প্রতিবাদে নতুন ট্রেন্ড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন