Viral Video

‘সবথেকে খারাপ’ বড়দিনের উপহার পেয়েও খুশি একরত্তি খুদে! কী ছিল সেই উপহার?

সেই ‘খারাপ’ উপহার পেয়েও একরত্তির যা প্রতিক্রিয়া সেই ভিডিয়োয় মোজিকা সম্প্রতি আপলোড করেছেন নিজের টুইটার হ্যান্ডল ‘এলজিএনডি’ থেকে।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৯ ১৭:৪৩
Share:

‘খারাপ’ উপহার পেয়েও খুশিতে ডগমগ খুদেটি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আমেরিকার ক্যালিফোর্নিয়ার দ্য হার্ট অব ভ্যালিতে থাকেন জাস্টিস মোজিকা। তাঁর দু’বছরের একটি মেয়ে রয়েছে। একরত্তি মেয়ের সঙ্গে খুনসুটি করতে তিনি ভেবেছিলেন মেয়েকে দেবেন সবথেকে ‘খারাপ’ উপহার। সেই মতো উপহার এনে দিয়েছিলেন দু’বছরের আরিয়াকে। কিন্তু সেই ‘খারাপ’ উপহার পেয়েও একরত্তির যা প্রতিক্রিয়া সেই ভিডিয়োয় মোজিকা সম্প্রতি আপলোড করেছেন নিজের টুইটার হ্যান্ডল ‘এলজিএনডি’ থেকে। যা ইতিমধ্যেই দেখে হয়েছে প্রায় দু’কোটি ৩০ লক্ষ বার।

Advertisement

২০ ডিসেম্বর সেই ভি়ডিয়ো আপলোড করে মোজিকা লিখেছেন, ‘‘আমি মেয়েকে সবথেকে খারাপ বড়দিনের উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু তাঁর এই প্রতিক্রিয়া আমি আশা করিনি।’’

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু’বছরের আরিয়া মায়ের পাশে সোফায় বসে আছে। মোড়কে ভরা সেই উপহার দেওয়া হল আরিয়াকে। তা পেয়েই মোড়ক ছিড়ে আরিয়া উপহার দেখতে ব্যাকুল। মোড়ক ছিঁড়তেই আরিয়া দেখল তার মধ্যে রয়েছে একটা কলা। তা পেয়েই আনন্দে আর ধরে না। তার পর তার মা ছাড়িয়ে দিল সেই কলা। আর আরিয়া খেতে শুরু করল সেটি।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: চপস্টিক দিয়েই বিয়ারের বোতল খুলছেন চিনা ব্যক্তি! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: মন্দিরের ভিতরে যৌনতা, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার মহিলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন