Viral Video

অনলাইনে ক্লাস চলার সময় ছাত্রীর বাড়িতে ডাকাত হানা, ভাইরাল ভিডিয়ো

দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার হয় খোয়া যাওয়া নগদ চার হাজার ডলার (প্রায় দু’ লাখ ৯৬ হাজার টাকা), দু’টি বন্দুক, একটি ধারালো অস্ত্র, দু’টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ এবং একটি ভিডিয়ো গেম কনসোল।

Advertisement

সংবাদ সংস্থা

আমবাটো, ইকুয়েডর শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ১৭:১৩
Share:

অন লাইন ক্লাসের সময় ছাত্রীর বাড়িতে ডাকাত হানা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

করোনার জেরে ঘর থেকে কাজ বা পড়াশোনা করার অনেক অদ্ভুত পরিস্থিতির ছবি, ভিডিয়ো সমনে এসেছে। তা বলে অনলাইন ক্লাস চলতে চলতে কোনও ছাত্রীর ডাকাতির মুখে পড়ার ঘটনা এর আগে সামনে আসেনি। এমনই এক ঘটনা এবার সামনে এল। অনলাইন ক্লাস চলার সময় ডাকাতির সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে।

Advertisement

ঘটনাটি দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের আমবাটো শহরের। শুক্রবার, ৪ সেপ্টেম্বর একটি স্কুলের ইংরেজির ক্লাস চলছিল অনলইনে। জুম অ্যাপের মাধ্যমে শিক্ষক-সহ মোট ২৫ জন ছিলেন অনলাইন ক্লাসে। হঠাৎ দেখা যায়, একটি স্ক্রিনে মারিয়া নামের এক ছাত্রী মুখ ঘুরিয়ে পিছনের দিকে দেখছে। তার ঘরে তখন মুখ ঢেকে কয়েকজন ঢুকে পড়ে, ডাকাতি শুরু করেছে। দামি জিনিস, টাকা পয়সা যা আছে দিয়ে দেওয়ার জন্য ভয় দেখাতে থাকে ডাকাতরা। অন্য পড়ুয়ারা শিক্ষকের দৃষ্টি আকর্ষণ করে। তাঁরাও এক প্রকার হতভম্ভ হয়ে যান।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, কিছুক্ষণ পরেই ডাকাতরা ল্যাপটপের স্ক্রিনটি নামিয়ে দেয়। ফলে আর কিছুই দেখা যায়নি। কিন্তু তত ক্ষণে অন্যরা বুঝে গিয়েছে, ওই ছাত্রীর ঘরে কী ঘটছে। তারা নিজের মধ্যে কথা বলতে থাকে, ওই ছাত্রীর বাড়ির ঠিকানা কেউ জানে কিনা। ঠিকানা খুঁজে পুলিশকে খবরও দেওয়া হয়।

Advertisement

পুলিশ পরে জানিয়েছে, ঘটনাস্থলে পৌঁছনোর আগেই দুষ্কৃতীরা একটি গাড়িতে করে পালিয়ে যায়। তবে পুলিশ তল্লাশি চালিয়ে তাদের ধরে ফেলে। দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার হয় খোয়া যাওয়া নগদ চার হাজার ডলার (প্রায় দু’ লাখ ৯৬ হাজার টাকা), দু’টি বন্দুক, একটি ধারালো অস্ত্র, দু’টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ এবং একটি ভিডিয়ো গেম কনসোল। চার দুষ্কৃতীকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন