Viral video

লাইভ টিভিতে লটারির খবর কভার করতে গিয়ে নিজেই লটারি জিতলেন ইনি!

নাতালিয়া সেখানে পৌঁছে ড্র-এর আগে নিজেও একটি টিকিট কেটে ফেলেন। ড্র শুরু হয়। একে একে পুরস্কার জিতে নেওয়া লটারি টিকিটের নম্বর ঘোষণা হতে থাকে। সেই নম্বর দর্শকদের জনাতে থাকেন নাতালিয়া। হঠাত্ তিনি লাফিয়ে ওঠেন। লাইভ চলার সময়ই তিনি বলেন, আমি জিতে গিয়েছি পুরস্কার।

Advertisement

সংবাদ সংস্থা

মাদ্রদি, স্পেন শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৯ ১৮:৩৫
Share:

লটারির টিকিট হাতে নাতালিয়া। ছবি: টুইটার থেকে নেওয়া।

গিয়েছিলেন কে জিতলেন লটারি, তার খবর করতে। গিয়ে দেখলেন তিনিই জিতে গিয়েছেন লটারি!টিভিতে লাইভ চলতে চলতেই তিনি জানিয়ে দিলেন, কাল আর কাজে যাবেন না। অবাক করা ঘটনাটি ঘটেছে স্পেনের এক মহিলা টিভি সাংবাদিকের সঙ্গে।

Advertisement

স্পেনের টিয়েটর দে মাদ্রিদে গত ২২ তারিখ ভাগ্য পরীক্ষা করতে গিয়েছিলেন অনেকে। আসলে এ দিন ওই অপেরা হাউসে চলছিল স্প্যানিশ ক্রিসমাস লটারির ড্র। আর সেই ইভেন্ট কভার করতে যান ‘আরটিভিই’-এর সাংবাদিক নাতালিয়া।

নাতালিয়া সেখানে পৌঁছে ড্র-এর আগে নিজেও একটি টিকিট কেটে ফেলেন। ড্র শুরু হয়। একে একে পুরস্কার জিতে নেওয়া লটারি টিকিটের নম্বর ঘোষণা হতে থাকে। সেই নম্বর দর্শকদের জনাতে থাকেন নাতালিয়া। হঠাত্ তিনি লাফিয়ে ওঠেন। লাইভ চলার সময়ই তিনি বলেন, “আমি জিতে গিয়েছি পুরস্কার। আমি অনেক ইভেন্ট কভার করেছি, কিন্তু এমন ঘটনা কখনও ঘটেনি আমরা সঙ্গে। আমি আর কাল অফিস যাচ্ছি না।” নাতালিয়ার এই উচ্ছ্বাসে যোগ দেন স্টুডিয়োতে থাকা হোস্টরাও। তাঁরাও অভিনন্দন জানান নাতালিয়াকে।

Advertisement

আরও পড়ুন: ‘আপনার লজ্জা হওয়া উচিত’, প্রজ্ঞা ঠাকুরকে তোপ যাত্রীর, ভাইরাল ভিডিয়ো

যদিও নাতালিয়া প্রথম পুস্কার জেতেননি, জিতেছেন দশম পুরস্কার। তাঁর টিকিটে পাঁচ হাজার ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় তিন লাখ ৯৪ হাজার ৫৮৮ টাকা) জিতেছেন। নাতালিয়ার এই কাহিনি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা তাঁকে অভিনন্দন জানাতে শুরু করেছেন।

আরও পড়ুন: বিএমডব্লু, বাড়ির দলিল আর এক গোছা ফুল দিয়ে বয়ফ্রেন্ড প্রপোজ যুবতীর

দেখুন লটারি জেতার সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন