Viral video

এমন দয়ালু ডাকাত দেখেছেন, লুঠ করতে এসে বৃদ্ধার কপালে চুমু খেয়ে গেল!

এই সব যখন চলছিল, তখন ক্যামেরাতে এক অদ্ভুত দৃশ্য ধরা পড়ে। দেখা যায় ওই বৃদ্ধার কাপালে চুমু খাচ্ছেন এক দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রাসিলিয়া শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৯ ১৯:৩৮
Share:

ডাকাতি করতে এসে বৃদ্ধার কপালে চুমু খাচ্ছে দুষ্কৃতী। ছবি: ইউটিউব থেকে নেওয়া

ক্লোজড সার্কিট ক্যামেরার দৌলতে এখন চুরি-ডাকাতির ভিডিয়ো প্রায়ই সামনে আসে। তবে কখনও দেখেছেন লুঠ করতে এসে কেউ টাকা না নিয়ে কাউকে চুমু খেয়ে যাচ্ছেন। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো সামনে এল। ব্রাজিলে মঙ্গলবার ডাকাতির এমনই একটি ভিডিয়ো সামনে এসেছে।

Advertisement

ব্রাজিলের একটি ওষুধ দোকানের ক্যামেরায় ডাকাতির যে ছবি ধরা পড়েছে সেখানে দেখা যাচ্ছে, দোকানে বন্দুক হাতে দুই দুষ্কৃতী ঢুকে পড়েছেন। ভয়ে মাথার উপর হাত তুলে দাঁড়িয়ে দোকানদার। দুষ্কৃতীরা দোকানে ঢোকার আগে এক বৃদ্ধা এসেছিলেন সেখানে। সেই মুহূর্তে তিনিও সেখানেই ছিলেন, বেরতে পারছিলেন না।

ততক্ষণে বন্দুক দেখিয়ে কাউন্টার থেকে টাকা লুঠ শুরু হয়ে গিয়েছে। দোকানদারের পকেট হাতড়েও দুষ্কৃতীরা কোনও টাকা মেলে কিনা দেখতে থাকেন। ড্রয়ার খুলে টাকা পোশাকে ঢোকাচ্ছিলেন এক দুষ্কৃতী। অন্য দুষ্কৃতী বন্দুক হাতে পাহারা দিচ্ছিলেন।

Advertisement

আরও পড়ুন: লাইভ চলাকালীন সাংবাদিককে চুমু খেয়ে গেলেন এক ব্যক্তি

এই সব যখন চলছিল, তখন ক্যামেরাতে এক অদ্ভুত দৃশ্য ধরা পড়ে। দেখা যায় ওই বৃদ্ধার কাপালে চুমু খাচ্ছেন এক দুষ্কৃতী।

আরও পড়ুন: এত বড় কিং কোবরাকে ধরার ভিডিয়ো দেখেছেন কোনও দিন?

ডেইলি মেল সূত্রে জানা যাচ্ছে, ওষুধের দোকানের মালিক স্যামুয়েল আলমেডিয়া জানিয়েছেন, দুষ্কৃতীদের দেখে ওই বৃদ্ধা তাঁর কাছে থাকা টাকাও দিয়ে দিতে যান। তখনই ওই দুষ্কৃতী বলেন, ‘আপনার টাকা আমাদের দরকার নেই’। সেই সঙ্গে ওই বৃদ্ধার কপালে চুমুও খায়। লুঠপাট সেরে নির্বিঘ্নেই বেরিয়ে যান দুই দুষ্কৃতীরা।

দেখুন ডাকাতির সেই ভিডিয়ো:

ডেইলি মেল সূত্রে আরও জানা গিয়েছে ওই দিন ভারতীয় মুদ্রায় প্রায় ১৭ হাজার টাকা লুঠ হয়। সেই সঙ্গেই ওষুধের দোকান থেকে আরও কিছু সামগ্রী নিয়ে যায় দুষ্কৃতীরা। দুষ্কৃতীরা পরে ধরা পড়েছে কিনা তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন