Viral video

'মানুষ মা'-এর থেকেও ‘ভাল’ নাচছে এই পোষা বিগল

নেটিজেনরা মালকিনের থেকে তার পোষা বিগলটির নাচকেই যে বেশি পছন্দ করছেন কমেন্ট বক্স থেকে সেটাই উঠে আসছে। ভিডিয়োটির পোস্টে ৪০ হাজারের বেশি কমেন্ট পড়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লিও-সিডারভিলি, আমেরিকা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯ ১৩:৪৬
Share:

মালকিনের সঙ্গে নাচছে বিগল। ছবি: টুইটার থেকে নেওয়া।

পোষা কুকুরের ভিডিয়ো মাঝে মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তেমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে টুইটারে। একটি পোষা বিগল গানের তালে তালে তার 'মানুষ মা'-এর সঙ্গে নাচছে!

Advertisement

এক টুইটার ইউজার ৩৬ সেকেন্ডের ওই ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, রান্নাঘরে ডুয়েট নাচছেন 'মানুষ মা' ও তার বিগল। সম্ভবত এই গানে তারা আগেও একসঙ্গে নেচেছেন। দু’জনের তালমিল যে বেশ ভাল তা দেখেই বোঝা যাচ্ছে।

তবে নেটিজেনরা 'মানুষ মা'-এর থেকে তার পোষা বিগলটির নাচকেই যে বেশি পছন্দ করছেন কমেন্ট বক্স থেকে সেটাই উঠে আসছে। ভিডিয়োটির পোস্টে ৪০ হাজারের বেশি কমেন্ট পড়েছে।

Advertisement

কেউ কেউ আবার কমেন্টে ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তাঁদের সংগ্রহে থাকা কুকুরের এমন নাচের ভিডিয়ো পোস্ট করে দিয়েছেন। একজন তো আবার এই পোস্টের নীচে মাইকেল জ্যাকশনের নাচের ভিডিয়ো পোস্ট করেছেন।

'মানুষ মা'-এর সঙ্গে কুকুরের নাচের ভিডিয়োটি ১২ ডিসেম্বর পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত প্রায় এক কোটি ৩১ লাখ বার দেখা হয়েছে। রিটুইট হয়েছে দু’লাখ ২৫ হারের বেশি বার।

আরও পড়ুন: চড় মারার প্রতিযোগিতায় প্রতিপক্ষের মারে হাসপাতালে চ্যাম্পিয়ন, অভিনব প্রতিযোগিতার ভিডিয়ো ভাইরাল

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন