USA

দু’টো গাড়ির মুখোমুখি ধাক্কাই বাঁচিয়ে দিল তিন জনের প্রাণ! কী ভাবে দেখুন

সেই জিপ এসেই ধাক্কা মারে অন্য রাস্তা দিয়ে চলে যাওয়া একটি গাড়িতে। কিন্তু এই গাড়ি দুর্ঘটনাই বাঁচিয়ে দিল তিনটি প্রাণ!

Advertisement

সংবাদ সংস্থা

অ্যারিজোনা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ১৯:১০
Share:

অ্যারিজোনার সেই দুর্ঘটনা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তার ক্রসিং। ক্রসিংয়ের দু’টি রাস্তা পরস্পরকে ছেদ করছে। একদিকের রাস্তার সিগন্যাল লাল। সেই রাস্তার উপর গাড়ি দাঁড়িয়ে আছে। অন্যদিকের রাস্তা দিয়ে ছুটে যাচ্ছে গাড়ি। এ রকম চলতে চলতে লাল সিগন্যালের রাস্তার দিক থেকে ট্রাফিক অমান্য করে দ্রুত গতিতে ছুটে এল একটি জিপ। সেই জিপ এসেই ধাক্কা মারে অন্য রাস্তা দিয়ে চলে যাওয়া একটি গাড়িতে। কিন্তু এই গাড়ি দুর্ঘটনাই বাঁচিয়ে দিল তিনটি প্রাণ!

Advertisement

কারণ, সে সময় বাচ্চাকে প্যারাম্বুলেটারে বসিয়ে রাস্তা পার হচ্ছিলেন এক দম্পতি। সিগন্যাল ভেঙে আসা জিপটিকে যদি পাশ থেকে আসা গাড়িটি ধাক্কা না মারতো, তাহলে সেই গাড়ি সোজা চলে যেত বাচ্চা নিয়ে যাওয়া ওই দম্পতির উপর দিয়ে। পাশ থেকে আসা গাড়ি ধাক্কা মারায়, অভিমুখ বদলে যায় জিপের। যার জেরে বেঁচে যান ওই তিন জন।

এই ঘটনা গত মঙ্গলবার ঘটেছে অ্যারিজোনার ফিনিক্সে। রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। বুধবার সেই ভিডিয়ো নিজেদের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছে ফিনিক্স পুলিশ বিভাগ। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

পুলিশ জানিয়েছে, ট্রাফিক আইন ভঙ্গকারী ওই গাড়ির চালকের নাম চেভি ক্রুজ। গাড়ি দুর্ঘটনার সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন। ক্রুজের গাড়িকে আটক করে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: ব্রাজিলে যেতে আর ভিসা লাগবে না ভারতীয়, চিনাদের

আরও পড়ুন: ৩৮৮ কোটি ডলার উপহার! রাতারাতি কোটিপতি ২৪ বছরের এরিক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন