Wildlife

টিভি সঞ্চালককে কামড়ে ধরেছে ছ’ফুটের পাইথন! দেখুন ভয়ঙ্কর ভিডিয়ো

ফুট ছয়েকের বিশাল পাইথন কামড়ে ধরে তাঁর হাত। যন্ত্রণায় চিৎকার করতে থাকেন তিনি। সহকর্মীরা পাইথনের কামড় থেকে তাঁকে রক্ষা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৯ ১১:২১
Share:

সঞ্চালককে কামড়ে ধরেছে পাইথন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

পাইথন বিষধর সাপ নয়। কিন্তু বিষ না থাকলেও বিশালাকার পাইথনের কামড় ভয়ঙ্কর। সম্প্রতি তা টের পেলেন আমেরিকার জনপ্রিয় শোয়ের সঞ্চালক অ্যাডাম থর্ন।

Advertisement

অ্যাডাম জনপ্রিয় টিভি শো ‘ইন দ্য নেম অফ সায়েন্স’-এর সঞ্চালক। সঞ্চালকের পাশাপাশি তিনি একজন ওয়াইল্ড লাইফ বায়োলজিস্টও। পাইথনের কামড়ের জোর কেমন তা নিয়ে একটি পর্ব তিনি করেছেন। তারই অঙ্গ হিসাবে তিনি গিয়েছিলেন পাইথনের সামনে, কামড় খেতে। পরেছিলেন মাস্কও। তার পর অ্যাডাম নিজেই হাত বাড়িয়ে দেন পাইথনটির সামনে। সঙ্গে সঙ্গে ফুট ছয়েকের বিশাল পাইথন কামড়ে ধরে তাঁর হাত। তার পর যন্ত্রণায় চিৎকার করতে থাকেন তিনি। হাত কামড়ে ধরে কিছুতেই ছাড়তে চাইছে না সাপটি। শেষমেশ সহকর্মীরা পাইথনকে ছাড়িয়ে তার কামড় থেকে অ্যাডামকে রক্ষা করেন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাইথনটি প্রথমে নীচের চোয়াল দিয়ে কামড়ে ধরল অ্যাডামকে। তার পর উপরের চোয়ালকে কাজে লাগিয়ে প্রাণপনে কামড়াতে শুরু করল। আর সহকর্মীরা যখন ছাড়াল তখন অ্যাডামের হাত দিয়ে রক্ত পড়ছে। পাইথনের কামড়ের জেরে হাতে সেলাইও পড়েছে অ্যাডামের। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: সেকেন্ডে সেকেন্ডে দেহের রং পাল্টাচ্ছে এই ঘুমন্ত অক্টোপাস!

আরও পড়ুন: আমেরিকার ‘রানু মণ্ডল’-এর গান শুনেছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন