Viral Video

পড়ন্ত শিশুকে বাঁচিয়ে নেটদুনিয়ায় ‘নায়ক’ হলেন দোকানের ম্যানেজার

দোকানের কাউন্টার থেকে মাটিতে পড়ে যাওয়ার সময় একটি শিশুকে বাঁচিয়েছেন তিনি। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হিরোর সম্মান পাচ্ছেন রিল।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৯ ১৬:৪৬
Share:

পড়ে বাচ্চাকে ধরলেন দোকানের ম্যানেজার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

আমেরিকার উটা প্রদেশের হ্যরিকেন শহর। সেখানকার বন্ধকীর দোকানের ম্যানেজার বিল রিল। দোকানের কাউন্টার থেকে মাটিতে পড়ে যাওয়ার সময় একটি শিশুকে বাঁচিয়েছেন তিনি। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হিরোর সম্মান পাচ্ছেন রিল।

Advertisement

দোকানের সিসিটিভি ফুটেজের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাচ্চাকে নিয়ে ওই দোকানে এসেছিলেন দু’জন মহিলা। বাচ্চাটিকে দোকানের কাউন্টারের উপর বসিয়ে ছিলেন তাঁরা। তার পর রাইফেল পরীক্ষা করতে ব্যস্ত ছিলেন তাঁরা। কাউন্টারে বসে থাকার সময়ই সামনের দিকে ঝুঁকে যায় শিশুটি। সামনে ঝুঁকতেই কাউন্টার থেকে পড়ে সে।

ওই মহিলারা বিষয়টি খেয়াল না করলেও, দূর থেকে তা দেখতে পেয়ে ছুটে আসেন দোকানের ম্যানেজার বিল রিল। দূর থেকে লাফ মেরে মাটিতে পড়ার আগেই বাচ্চাটিকে ধরে ফেলেন তিনি। তার জন্যই বড়সড় আঘাত থেকে রক্ষা পায় ছোট্ট শিশুটি।

Advertisement

দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল গোটা ঘটনা। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। শিশুকে বাঁচিয়ে এখন নায়কের সম্মান পাচ্ছেন বিল। দেখুন সেই ভিডিয়ো—

আরও পড়ুন: দর্শকদের সামনেই চিড়িয়াখানা কর্মীর হাত কামড়ে নিল সিংহ, ভাইরাল ভয়ঙ্কর সেই ভিডিয়ো

আরও পড়ুন: কোরিয়ানের সঙ্গে প্রচুর শব্দ মিলে যাচ্ছে এই ভারতীয় ভাষার! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন