Viral video

বিশাল সাপকে ‘লাফদড়ি’ বানিয়ে খেলছে তিন শিশু, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একদল শিশু কী ভাবে সাপটিকে নিয়ে খেলা করছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই শিশু প্রায় ছ’ফুট লম্বা সাপটিকে দুই প্রান্তে ধরেছে। সেটিকে গোল গোল করে দোলাচ্ছে। আর তার উপর দিয়ে লাফাচ্ছে আর একটি শিশু।আশেপাশে আরও কয়েকটি শিশু দাঁড়িয়ে দেখছে সেই খেলা।

Advertisement

সংবাদ সংস্থা

হানোই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০১৯ ১৬:১০
Share:

সাপ নিয়ে লাফদড়ি খেলা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

একটি বিশালমৃত সাপ নিয়ে খেলছে একদল শিশু। সাপটিকে লাফদড়ির মতো করে নিয়ে খেলছে তারা। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভিয়েতনামে তোলা, চমকে দেওয়ার মতো এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একদল শিশু কী ভাবে সাপটিকে নিয়ে খেলা করছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই শিশু প্রায় ছ’ফুট লম্বা সাপটিকে দুই প্রান্তে ধরেছে। সেটিকে গোল গোল করে দোলাচ্ছে। আর তার উপর দিয়ে লাফাচ্ছে আর একটি শিশু।আশেপাশে আরও কয়েকটি শিশু দাঁড়িয়ে দেখছে সেই খেলা।

দেখা না গেলেও ভিডিয়োতেঅনেকের গলা পাওয়া যাচ্ছে। হতে পারে তাঁদের মধ্যেই কেউ ভিডিয়োটি রেকর্ড করেছেন। পিছন থেকে তাঁদের মধ্যে কেউ একজন শিশুদের এই খেলায় উত্সাহ দিচ্ছিলেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা।

Advertisement

আরও পড়ুন: পিকাসোর আঁকা ছবির ‘মালিক’ হতে খরচ মাত্র ৮ হাজার টাকা!

ভিয়েতনামে প্রায় ৩৭ রকমের বিষধর সাপ পাওয়া যায়।এই সাপটি তার মধ্যে একটি কিনা জানা যায়নি।

আরও পড়ুন: ১০ বছর অজ্ঞাতবাসে থাকার পর সামনে এল ১০ ফুটের পাইথন!

১৫ নভেম্বর ইউটিউবে ভিডিয়োটি আপলোড হয়েছে। ২৭ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও পর্যন্ত এক লক্ষের বেশিবার দেখা হয়েছে। তবে ভিডিয়োটি ভিয়েতনামের কোথায়, কবে রেকর্ড করা হয়েছে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন