Viral Video

হোটেলে ঢুকে ঘুরে বেড়াচ্ছে হাতি! কী ঘটল সেখানে?

এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ২৮ লক্ষ টুইটার ব্যবহারকারী।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২০ ১৯:২৯
Share:

হোটেলের মধ্যে হাতি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

হোটেলের লবি। সেখানেই হাল্কা মেজাজে ঘুরে বেড়াচ্ছে হাতি। ঘুরতে ঘুরতে হোটেলের বিভিন্ন জিনিস শুঁড়ে করে নেড়ে চেড়ে দেখছে সে। ঘরের দরজায় গিয়ে টোকাও মারছে। এ ভাবে দেখতে দেখতে শুঁড়ে করে একটি টেবিল ল্যাম্প উল্টে ফেলল সে। তাতে ভ্রূক্ষেপ নেই কোনও। ল্যাম্প মাটিতে পড়ে গেলে হাতিটিও পাশ কাটিয়ে চলে গেল অন্যদিকে। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন প্রায় ২৮ লক্ষ টুইটার ব্যবহারকারী।

Advertisement

জানা গিয়েছে হোটেলে হাতি ঢুকে পড়ার ঘটনাটি শ্রীলঙ্কার। সেখানকার জেটলিং ইয়ালা হোটেলে এই কাণ্ড ঘটিয়েছে হাতিটি। এক ব্রিটিশ দৈনিকের প্রতিবেদন অনুসারে সেই নাকি প্রায়শই ঘুরতে আসে হাতিটি। তার নাম নাট্টা কোটা।

উপুলি নামের এক টুইটার ইউজার রবিবার আপলোড করেছেন এই ভিডিয়ো। সেই ভিডিয়ো আপলোড করে তিনি লিখেছেন, ‘‘মায়ের মেসেজে ঘুম ভাঙল। সেই মেসেজে মা দেখাল কী ভাবে হাতি ঘুরে বেড়াচ্ছে শ্রীলঙ্কার হোটেলে।’’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: বিয়ে বাড়িতে ঢুকতে আমন্ত্রিতদেরই দিতে হচ্ছে টাকা!

আরও পড়ুন: অন্যের মুখে খাবার ঢেলে, খেতে হবে নিজেকে! উদ্ভট চ্যালেঞ্জে মাতোয়ারা টিকটক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন