Woman

এক বছরের বাচ্চাকে কেউ এই ভাবে মারে!

ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে ওই মহিলার উপর রাগে ফেটে পড়ছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

কুয়ালালামপুর শেষ আপডেট: ১৪ জুন ২০১৯ ১৫:১৬
Share:

এক বছরের বাচ্চাকে মারছেন ওই মহিলা। ছবি ফেসবুক ভিডিয়োর দৃশ্য।

এক বছর বাচ্চা। সেই বাচ্চাকে জামা কাপড় পরাচ্ছেন এক মহিলা। আর জামা কাপড় পারনোর সময় ওই মহিলা বাচ্চাটির সঙ্গে যা করেছেন, তা এখন নেট দুনিয়ায় ভাইরাল। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে ওই মহিলার উপর রাগে ফেটে পড়ছেন নেটিজেনরা। এই ঘটনার জেরে ওই মহিলার কঠিন শাস্তির দাবি করছেন সবাই।

Advertisement

জামা পরার সময় এক বছরের শিশুকে এ ভাবে পেটানোর ঘটনাটি ঘটেছে মালয়েশিয়াতে। তবে ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশ আটক করেছে ওই মহিলাকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, জামা পরানোর জন্য বাচ্চাটিকে শোয়ালেন ওই মহিলা। তার পর জামা পরানোর পাশাপাশিই চলছে মার। জামা পরাতে পরাতেই বাচ্চাটির পেটে এক ঘুষি মারলেন ওই মহিলা। মার খেয়ে কেঁদেই চলেছে সেই বাচ্চাটি। কিন্তু মহিলার কোনও বিকার নেই। কান্না থামাতে আরও কয়েক ঘা বসিয়ে দিলেন তিনি।

বাচ্চাকে মারের ধরন দেখে রেগে লাল সকলে। নেটিজেনরা বলছেন, পশুকেও এ ভাবে মারে না। এর পাশাপাশি প্রশ্ন উঠছে যে ব্যক্তি এই ভিডিয়ো করেছেন তাঁকে নিয়েও। তিনি কেন ওই মহিলাকে নিরস্ত করলেন না সেই প্রশ্নও উঠেছে বিভিন্ন মহলে।

Advertisement

দেখুন বাচ্চাটিকে কী ভাবে মারলেন ওই মহিলা-

আরও পড়ুন: মা হওয়ার আধঘণ্টা পরই পরীক্ষায় বসলেন ইনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন