French

সাবধান! পরের বার সিঁড়িতে বসার আগে দেখে নিন এই ভিডিয়ো

চার মিনিট পাঁচ সেকেন্ডের এই ভিডিয়োটি সাইকেল চালকের হেলমেটে লাগানো ক্যামেরায় রেকর্ড হয়েছে। দেখা যাচ্ছে ফ্রান্সের ব্লোইসের শহরের ঢালু রাস্তা দিয়ে দ্রুত গতিতে সাইকেল চালিয়ে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি

Advertisement

সংবাদ সংস্থা

ফ্রান্স শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৭:৩৫
Share:

সাবধানে বসুন সিঁড়িতে। ছবি : ইউটিউব থেকে নেওয়া।

ফ্রান্সের প্যারিসে এক সাইকেল চালকের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই ১০ লক্ষ বার দেখা হয়েছে। এমনকি এটি খবরের শিরোনামে উঠে এসেছে।

Advertisement

চার মিনিট পাঁচ সেকেন্ডের এই ভিডিয়োটি সাইকেল চালকের হেলমেটে লাগানো ক্যামেরায় রেকর্ড হয়েছে। দেখা যাচ্ছে ফ্রান্সের ব্লোইসের শহরের ঢালু রাস্তা দিয়ে দ্রুত গতিতে সাইকেল চালিয়ে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। অলিগলি, সিঁড়ি বা ঢালু রাস্তা দিয়ে ছুটে চলেছে সাইকেল। সাইকেল দেখে সরে যাচ্ছেন পথচারিরাও। রাস্তায় হঠাত্ই একটি সিঁড়ির কাছে চলে আসেন। সামনে দেখা যায় সিঁড়িতে বসে রয়েছেন জনা চারেক পড়ুয়া। কিন্তু সাইকেলের গতি এতটাই বেশি ছিল যে, পড়ুয়াদের সামনে থামা সম্ভব হয়নি। তাদের মাঝখান দিয়েই সাইকেলটি বেরিয়ে যায়। ছিটকে সরে যান পড়ুয়ারা। কাউকে আঘাত লাগেনি। তবে এই ঘটনায় হকচকিয়ে যানতাঁরাও। দুঃখ প্রকাশ করেন সাইকেল চালক। তবে পড়ুয়ারাও বিষয়টি সহজ ভাবেই নেন। তাঁরাও এই চমকে যাওয়া ঘটনায় হেসে ওঠেন।

এখানেই শেষ নয় ভিডিয়োটি। এরপর ফের দ্রুত গতিতে ছুটতে শুরু করেসাইকেলটি।

Advertisement

আরও পড়ুন : ডোরবেল বাজাচ্ছে অ্যালিগেটর!

আরও পড়ুন : ধাতুর টুকরো উড়ে এসে মেরে ফেলল চালককে, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন