Bizarre

নিজেদেরই ক্যাবের থেকে কম ভাড়ায় যাত্রী নিয়ে গেল উবর হেলিকপ্টার!

সেই ঘটনার স্ক্রিনশটের ছবি তিনি শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯ ১৩:০৩
Share:

উবর হেলিকপ্টার। ছবি টুইটার থেকে নেওয়া।

উবর, ওলার মতো অ্যাপ ক্যাব পরিষেবা এসে নিত্যদিনের যাতায়াতে আমূল পরিবর্তন এনেছে। কিন্তু আমেরিকার নিউ ইয়র্ক শহরের এক বাসিন্দা চমকে গেলেন, যখন উবরের পরিষেবা নিতে গিয়ে তিনি দেখলেন ক্যাবের থেকে উবরের কপ্টার পরিষেবা পাওয়া যাচ্ছে সস্তায়। যা দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন তিনি। সেই ঘটনার স্ক্রিনশটের ছবি তিনি শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডল থেকে। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

Advertisement

নিকোল নামের নিউ ইয়র্কের ওই বাসিন্দা বাড়ি থেকে জন এফ কেনেডি বিমানবন্দর যাওয়ার জন্য উবর ক্যাব বুক করছিলেন। সে সময় অ্যাপে তাঁকে দেখায় তাঁর বাড়ি থেকে বিমানবন্দর যেতে উবরএক্স-এ লাগবে ১২৬ ডলার। উবর পুল পরিষেবা নিলে তাঁকে দিতে হবে ১০২ ডলার। কিন্তু তিনি যদি উবরেরই কপ্টারে যান, তাঁর লাগবে ১০১ ডলার! ক্যাবের থেকে কপ্টার সার্ভিস সস্তা হওয়ায় স্বাভাবিক ভাবেই চমকে যান তিনি।

সস্তা হওয়ায় কপ্টারে করেই গিয়ছিলেন তিনি। এই অদ্ভুত ঘটনা নিয়েই বিভিন্ন রকম মন্তব্যে নিকোলের পোস্ট ভরিয়েছেন নেটিজেনরা। দেখুন সেই পোস্ট—

Advertisement

আরও পড়ুন: সাত বছরের ছেলের উপর ঝাঁপিয়ে পড়ল বাঘ! তার পর কী হল জানতে দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: এ ভাবে গোল বাঁচালে গর্বিত হতেন অলিভার কানও! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন