Crocodile Attack

আচমকা হামলা, বড়শির মাছ ছিনিয়ে নিয়ে গেল কুমির!

উপস্থিত সকলেই আনন্দে চেঁচিয়ে ওঠেন। কিন্তু, আনন্দের হট্টগোল মুহূর্তের মধ্যেই আতঙ্কের আর্তনাদে পাল্টে গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ১১:০২
Share:

প্রতীকী ছবি।

বড় বড়শি দিয়ে মাছ ধরতে ব্যস্ত এক ব্যক্তি। বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে তা দেখছেন অনেকে। কেউ বা ছবিও তুলছেন। কিছু ক্ষণের মধ্যে টান পড়ল বড়শিতে। বেশ বড়সড় একটা মাছ গেঁথেছে।

Advertisement

উপস্থিত সকলেই আনন্দে চেঁচিয়ে ওঠেন। কিন্তু, আনন্দের হট্টগোল মুহূর্তের মধ্যেই আতঙ্কের আর্তনাদে পাল্টে গেল। কারণ, বড়শিতে আটকে থাকা আড়াই ফুটের মাছের দিকে তখন রীতিমতো ধেয়ে এসেছে প্রায় ১৩ ফুট লম্বা একটা কুমির!

বড়শি হাতে ধরা ওই ব্যক্তির সঙ্গে কুমিরের দূরত্ব দ্রুত কমছে। আচমকা এমন দৃশ্য চোখের সামনে দেখে প্রথমটায় রীতিমতো ঘাবড়ে যান তিনি। তার পর হতভম্ব ভাবটা যখন কাটল তত ক্ষণে কুমিরটা তাঁর থেকে আর মাত্র ফুট দশেক দূরে। তারপর...

Advertisement

দেখুন ভিডিও:

রবিবার এমনই একটি ভিডিও ‘বঙ্কার্স অ্যাডভেঞ্চার’-এর ফেসবুক পেজে পোস্ট করা হয়। জানা গিয়েছে, অস্ট্রেলিয়ার কেহিল্‌স ক্রসিং-এ ইস্ট অ্যালিগেটর নদীতে ঘটনাটি ঘটেছে। ভিডিওটি ফেসবুকে পোস্ট হওয়ার ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই সেটি দেখে ফেলেছেন প্রায় ৭৫ হাজার মানুষ। সংখ্যাটা এখনও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে।

আরও পড়ুন: ঝড়ে টালমাটাল বিমান, পাইলটের কেরামতিতে রক্ষা, ভিডিও ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন