Robbery Attempt

টানা হাতুড়ি পেটানোর পরও ভাঙল না কাঁচের দরজা, খালি হাতে ফিরল ডাকাতদল, দেখুন ভিডিও

মিনিট খানেক কসরতের পর ওই তিন ডাকাতও তখন হাড়ে হাড়ে বুঝে গিয়েছে, কেন এই দোকানে কোনও লোহার দরজা লাগানো নেই আর কেনই বা শুধুমাত্র কাঁচের দরজার উপর এতো ভরসা করলেন দোকানের মালিক!

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১০:০৯
Share:

চলছে দরজা ভাঙার চেষ্টা।

গয়নার দোকানের বাইরের কাঁচের দরজা ঠেলে ভেতরে ঢুকলো তিন জন। মুখ ঢাকা। আপাদমস্তক কালো পোশাকে মোড়া। দোকান অবশ্য তখন বন্ধ। তাই দোকানের মূল দরজাটিও বন্ধ। এটিও কাঁচের দরজা। দরজা একটু ঠেলে দেখতেই বোঝা গেল সেটি ‘লক’ করা আছে। মুহূর্তের মধ্যে তিন জন মিলে কাঁচের দরজার ওপর দমাদম হাতুড়ি পিটতে শুরু করে দিল। একই সঙ্গে চলল লাথি। এরা যে এই গয়নার দোকানে ডাকাতি করতে ঢুকেছে তা আর বলে দেওয়ার অপেক্ষা রাখে না। কিন্তু আশ্চর্য ব্যাপার হল, ক্রমাগত হাতুড়ির বাড়ি, লাথির পরও কাঁচ ভাঙল না। এই সাংঘাতিক ‘অত্যাচারে’ দরজার পাল্লাটা সামান্য ফাঁকা হলেও কাঁচ একটুও আলগা হয়নি ফ্রেম থেকে। মিনিট খানেক কসরতের পর ওই তিন ডাকাতও তখন হাড়ে হাড়ে বুঝে গিয়েছে, কেন এই দোকানে কোনও লোহার দরজা লাগানো নেই আর কেনই বা শুধুমাত্র কাঁচের দরজার উপর এতো ভরসা করলেন দোকানের মালিক! শেষ পর্যন্ত দরজা ভাঙতে না পেরে খালি হাতেই ফিরে যেতে হয় ওই ডাকাত দলকে। এই অদ্ভুত ঘটনাটি ধরা পড়েছে দোকানেরই সিসিটিভি ক্যামেরায়।

Advertisement

আরও পড়ুন:
সৈকতে আটকে বিশাল তিমি, ফেরালেন স্থানীয়রা, দেখুন ভিডিও

রোজ দেড় হাজার ক্ষুধার্তের মুখে বিনামূল্যে খাবার তুলে দেন এই রেস্তোরাঁ মালিক

Advertisement

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। মাস খানেক আগের এই ভিডিও ফুটেজটি এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। ফুটেজটি এখন রীতিমতো ভাইরাল। আসুন দেখে নেওয়া যাক সেই মজার ভিডিওটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন