একদম চুপ

রাত ১১টা। হোটেলের করিডরে এক মহিলাকে চুল ধরে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছে একটি লোক। মহিলা চিৎকার করছেন। সাহায্যে এগিয়ে আসছে না কেউ। এক হোটেল কর্মী এসে ঠোঁটে আঙুল রেখে দু’জনকে চুপ করতে বলে চলে গেলেন! বেজিংয়ের কাছেই এক হোটেলে এই ঘটনার পরে সিসিটিভি ফুটেজ জোগাড় করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নির্যাতিতা নিজেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৬ ০৩:২৯
Share:

রাত ১১টা। হোটেলের করিডরে এক মহিলাকে চুল ধরে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছে একটি লোক। মহিলা চিৎকার করছেন। সাহায্যে এগিয়ে আসছে না কেউ। এক হোটেল কর্মী এসে ঠোঁটে আঙুল রেখে দু’জনকে চুপ করতে বলে চলে গেলেন! বেজিংয়ের কাছেই এক হোটেলে এই ঘটনার পরে সিসিটিভি ফুটেজ জোগাড় করে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নির্যাতিতা নিজেই। তিনি লিখেছেন, ওই লোকটি তাঁর ঘরের নম্বর জিজ্ঞাসা করেছিল। তিনি বলতে চাননি। তখনই শুরু হয় মার। অনেক পরে আরও এক ব্যক্তি এগিয়ে এলে ছাড়া পান তিনি। অভিযোগ, প্রথমে নিষ্ক্রিয় ছিল পুলিশও। ভিডিও ছড়িয়ে পড়তে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন