Python

Huge Python: অতিকায় ধবধবে পাইথন জড়িয়ে রয়েছেন সর্বাঙ্গে! তরুণী কী করছেন সাপের সঙ্গে

দু’এক বার তরুণীর শরীর থেকে নেমেও যেতে চাইছে অতিকায় সাপটি। কিন্তু তরুণী যেন কিছুই হয়নি ভঙ্গিতে সাপটিকে ঘাড়ে, কাঁধে ঘোরাতে ঘোরাতে চলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৫:৩৬
Share:

অতিকায় পাইথন নিয়ে কী করছেন তরুণী! ভিডিয়ো থেকে নেওয়া।

একটি অতিকায় পাইথন। দেখলেই ভয়ে শিরদাঁড়া পর্যন্ত কেঁপে ওঠে। কিন্তু সেই দুর্দান্ত পাইথনকেই সর্বাঙ্গে জড়িয়ে এক তরুণী! কী করছেন তিনি?

Advertisement

ইনস্টাগ্রামে রেপটাইল জু নামে একটি অ্যাকাউন্টে সম্প্রতি শেয়ার করা হয়েছে একটি ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, একটি অতিকায় ধবধবে পাইথন সাপকে অবলীলায় গায়ে জড়িয়ে ঘুরছেন এক তরুণী। সাপটি মাঝেমাঝেই জিভ বার করে এ দিক-ও দিক চাইছে। তরুণীর হাত ছাড়িয়ে চলে যেতে চাইছে অন্য জায়গায়। মাঝে দু’এক বার তরুণীর শরীর থেকে নেমেও যেতে চাইছে অতিকায় সাপটি। কিন্তু তরুণী যেন কিছুই হয়নি ভঙ্গিতে সাপটিকে ঘাড়ে, কাঁধে ঘোরাতে ঘোরাতে চলেছেন হেঁটে। যা দেখে আত্মারাম খাঁচাছাড়া সবার!

ওই অ্যাকাউন্টে লেখা হয়েছে, সাপটির আদত নাম ‘অ্যালবিনো রেটিকুলেটেড পাইথন’। আমেরিকার ক্যালিফোর্নিয়ার ফাউন্টেন ভ্যালিতে আপাতত তার বাস। ওই কৃত্রিম উদ্যানে নানা জাতের এবং রঙের সরীসৃপ রয়েছে। তার মধ্যে সবার নজর কেড়ে নিয়েছে অতিকায় সাদা পাইথনটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন