Viral Video in internet

ঘরের ভিতর বিষধর সাপ! কী করলেন মহিলা, দেখুন ভিডিও

নিজের বসার ঘরে পাকিয়ে পড়ে থাকা সাপটাকে দেখে একটুও ঘাবড়াননি মার্কিন ট্যাটু-শিল্পী সানসাইন ম্যাকক্যারি। বরং তিনি যা করেছেন, তা দেখলে আপনিও চমকে উঠবেন! খালি হাতে বালিশের কভার দিয়েই সাপটি ধরে ফেলেন ওই মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ জুন ২০১৭ ১৬:৪০
Share:

অফিস থেকে সবে বাড়ি ফিরেছেন। চা হাতে নিয়ে সবে বসার ঘরে চেয়ারে শরীরটা এলিয়ে, একটু আরাম করবেন বলে ভাবলেন। হঠাৎ দেখলেন, ঘরের কোণে টান টান হয়ে দিব্যি শুয়ে রয়েছে প্রায় সাড়ে পাঁচ ফুট লম্বা, নিকষ কালো এক সাপ! কী করবেন? ভয়ে সিঁটিয়ে যাওয়া ছাড়া আর কী বা করার!

Advertisement

কিন্তু, নিজের বসার ঘরে পাকিয়ে পড়ে থাকা সাপটাকে দেখে একটুও ঘাবড়াননি মার্কিন ট্যাটু-শিল্পী সানসাইন ম্যাকক্যারি। বরং তিনি যা করেছেন, তা দেখলে আপনিও চমকে উঠবেন! খালি হাতে বালিশের কভার দিয়েই সাপটি ধরে ফেলেন ওই মহিলা। এর পর সযত্নে সাপটিকে বাড়ির বাইরে বাগানের মধ্যে ছেড়েও দিয়ে আসেন তিনি। আর গোটা ঘটনাটি মোবাইল বন্দি করে ভিডিওটি নিজের ফেসবুকে পোস্টও করে দেন সানসাইন। এই মুহূর্তে সেই ভিডিওটি নেট দুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন: ইরানের পর তোমাদের পালা, সৌদি আরবকে হুমকি আইএসের

Advertisement

আমেরিকার নর্থ ক্যারোলিনার বাসিন্দা সানসাইন ম্যাকক্যারি। ফেসবুকে ভিডিওটি পোস্ট করে তিনি লেখেন, ‘‘তখন সবে অফিস থেকে বাড়ি ফিরেছি। দেখি আমার বসার ঘরে ৫ থেকে ৬ ফুট লম্বা একটি কালো রঙের সাপটি গুটি মেরে লুকিয়ে আছে।’’

গত ১ জুন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই প্রায় ৪১ লক্ষ দর্শক তা দেখে ফেলেছেন। সানসাইনের এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন ৩৭ হাজার মানুষ। এবং ৮ হাজার প্রতিক্রিয়া এসেছে এই ভিডিওয়। ট্যাটু-শিল্পীর সাহস দেখে তাঁর সাহসিকতার প্রশংসা করেছেন অনেকেই।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন