Dog

Dog's Birthday: ১১ লক্ষ টাকা খরচ করে জাঁকজমকে পোষ্য কুকুরের জন্মদিন পালন! উড়ল ড্রোন

ডু ডু-র জন্মদিনকে স্মরণীয় করে রাখতে ড্রোন শোয়ের আয়োজনও করা হয়েছিল। ৩০ মিনিট ধরে সেই শো চালানো হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৬:৪৫
Share:

প্রতীকী ছবি।

অনেকেই নিজেদের বা সন্তানদের জন্মদিন ধুমধাম করে পালন করেন। কেউ আবার পোষ্যদেরও জন্মদিন পালন করেন। কিন্তু কখনও শুনেছেন লাখ লাখ টাকা খরচ করে পোষ্যর জন্মদিন পালন করা হচ্ছে? বিশ্বাস না হলেও, এমনটাই করলেন এক মহিলা। ১১ লক্ষ টাকা খরচ করে রাজকীয় ভাবে পোষ্য কুকুরের জন্মদিন পালন করে খবরের শিরোনামে তিনি।

ঘটনাটি চিনের হুনান প্রদেশের। একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, লাখ লাখ টাকা খরচ করে ডু ডু নামে এক পোষ্য কুকুরের জন্মদিন পালন করেছেন তাঁর মালকিন। শুধু তাই নয়, ডু ডু-র জন্মদিনকে স্মরণীয় করে রাখতে ড্রোন শোয়ের আয়োজনও করা হয়েছিল। ৩০ মিনিট ধরে সেই শো চলে। পুরো অনুষ্ঠানের জন্য একটি সংস্থাকে বরাত দেন মহিলা। কোনও বিয়েবাড়ি বা অনুষ্ঠানবাড়িতে যে রকম আয়োজন করা হয় ঠিক সে রকমই আয়োজন করা হয়েছিল ডু ডু-র জন্মদিন পালনে।

Advertisement

এই খবর নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই মহিলাকে সমালোচনার মুখে পড়তে হয়। কেউ বলেছেন, ‘যেখানে লাখ লাখ মানুষ খেতে পাচ্ছে না, সেখানে লাখ লাখ টাকা খরচ করে পোষ্যর জন্মদিন পালন!’ কেউ আবার বলেছেন, ‘এর চেয়ে অভুক্তদের খাওয়ালে ভাল হত।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন