প্রপোজের পরই ৬৫০ ফুট উঁচু থেকে পড়লেন প্রেমিকা

এত উঁচু থেকে পড়েও এ যাত্রায় প্রাণে বেঁচেছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ার ক্যারেনথিয়াতে।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যারেনথিয়া শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৫:৫২
Share:

প্রতীকী ছবি।

পাহাড়ের ধারে ঘুরতে গিয়েছিল এক যুগল। সেখানে উঁচু এক পাথরে উঠে প্রেমিক প্রপোজ করেছিলেন প্রেমিকাকে। সেই প্রস্তাবে সম্মতিও জানিয়েছিলেন প্রেমিকা। কিন্তু রোমান্টিক মুহূর্তে বেশিক্ষণ স্থায়ী হয়নি। এই প্রস্তাবে হ্যাঁ বলার পরেই ৬৫০ ফুট উঁচু পাথর থেকে পড়ে যান প্রেমিকা। অবশ্য এত উঁচু থেকে পড়েও এ যাত্রায় প্রাণে বেঁচেছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ার ক্যারেনথিয়াতে।

Advertisement

ওই প্রেমিকা সে দিন পড়েছিলেন ৬৫০ ফুট উপর থেকে। তাঁকে কিছুটা হলেও বাঁচিয়ে দিয়েছে তুষারপাত। চূড়া থেকে ওই মহিলা পড়েছিলেন একে বারে নীচে। অচৈতন্য অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখেন পথচারীরা। তাঁরাই খবর দেন উদ্ধারবাহিনীকে। এ দিকে পড়ে যাওয়ার সময় প্রেমিকাকে বাঁচাতে গিয়ে প্রেমিকও পড়েছিলেন ৫০ ফুচ নীচে। তবে একটি পাথরকে ধরে কোনও মতে ঝুলে থাকেন তিনি।

পথচারীদের কাছ থেকে খবর পেয়ে বাহিনী এসে উদ্ধার করে ওই যুবতীকে হাসপাতালে নিয়ে যায়। এই যুবককে হেলিকপ্টারের সাহায্যে উদ্ধার করা হয়েছে। এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘ওঁরা দু’জনেই খুব ভাগ্যবান। এ রকম জায়গা থেকে পড়লে বাঁচার সম্ভাবনা কমই থাকে।’’ ওই যুগল এখন সুস্থ আছে বলে জানিয়েছেন ওই অফিসার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন