Bangladesh

Viral: ভিতরে জায়গা হয়নি, ট্রেনের জানলা বেয়ে ছাদে ওঠার চেষ্টা মহিলার!

ভিডিয়োটি বাংলাদেশের একটি স্টেশনের। ইন্টারসিটি এক্সপ্রেস। ফ্রেশ আউটটা স্টকজ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৮:০৯
Share:

ট্রেনে জানলা বেয়ে ওঠার চেষ্টা মহিলার। ছবি সৌজন্য ইনস্টাগ্রাম।

ট্রেনে ঠাসা ভিড়। ঠেলে ওঠার চেষ্টা করেও পারেননি। শেষমেশ মরিয়া হয়ে জানলা বেয়ে ট্রেনের ছাদে ওঠার চেষ্টা করলেন এক মহিলা। কয়েক জন তাঁকে টেনে তোলারও চেষ্টা করলেন। কিন্তু পুলিশ আসতে দেখেই মহিলার হাত ছেড়ে দেন। এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিয়োটি বাংলাদেশের একটি স্টেশনের। ইন্টারসিটি এক্সপ্রেস। ফ্রেশ আউটটা স্টকজ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বাংলাদেশ স্টেশনের আরও একটি দিন।’

ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্টেশনে দাঁড়িয়ে রয়েছে ইন্টারসিটি লেখা একটি ট্রেন। প্রতিটি বগি ভিড়ে ঠাসা। এমনকি ট্রেনের ছাদেও ভিড়। ট্রেন ছাড়ার ঠিক আগের মুহূর্তেই এক মহিলা যাত্রী স্টেশনে আসেন। ভিড়ে ঠাসা ট্রেনে ওঠার জন্য বেশ কয়েক বার চেষ্টা করেন। কোথাও জায়গা না পেয়ে মরিয়া হয়ে ট্রেনের জানলা বেয়ে ছাদে ওঠার চেষ্টা করেন। আগে থেকে ট্রেনের ছাদে বসে থাকা যাত্রীরা মহিলাকে টেনে তোলার চেষ্টা করেন। যখন মহিলাকে ওঠানোর চেষ্টা চলছে, এক রেলপুলিশের চোখে পড়ে বিষয়টি। তৎক্ষণাৎ তিনি লাঠি উঁচিয়ে ছুটে তেড়ে আসেন মহিলার দিকে। পুলিশকে দেখে ছাদে বসা যাত্রীরা মহিলার হাত ছেড়ে দেন। মহিলাও লাফ দিয়ে প্ল্যাটফর্মে নামেন। এর পরই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন