Marriage

গিয়ার পাল্টানোর ধরনে মুগ্ধ, নিজের গাড়ির চালককেই বিয়ে করলেন মহিলা!

যে গাড়িতে চালকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল মহিলার, সেই গাড়িই নাকি হারিয়ে গিয়েছে বলে দাবি মহিলার স্বামীর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৬:০৪
Share:

নিজের গাড়িচালককেই বিয়ে মহিলার। ছবি: সংগৃহীত।

কেউ রূপে, কেউ বা গুণে মুগ্ধ হয়ে প্রেমে পড়েন। এমন ঘটনা হামেশাই শোনা যায়। কিন্তু সম্প্রতি এমন একটি ঘটনা প্রকাশ্যে এসেছে যা শুনে ভিরমি খেয়ে যাবেন। রূপ বা গুণে নয়, অর্থ বা সম্পদেও নয়, গাড়ির গিয়ার বদলানোর ধরন দেখে এক ব্যক্তির প্রেমে পড়েন মহিলা। তা-ও আবার নিজের গাড়ির চালক। বেশ কিছু দিন প্রেমপর্বের পর চালককে বিয়েও করেন তিনি।

Advertisement

ঘটনাটি পাকিস্তানের। ডেইলি পাকিস্তান-কে দেওয়া এক সাক্ষাৎকারে ওই মহিলা জানিয়েছেন, স্বামী তাঁর গাড়ি চালাতেন। মাঝেমধ্যে তাঁকে গাড়ি চালানো শেখাতেন। সেই সময় যে ভঙ্গিতে তিনি গাড়ির গিয়ার পরিবর্তন করতেন, সেই ভঙ্গি মহিলাকে আকৃষ্ট করত। সেই আকর্ষণ থেকে ধীরে ধীরে চালকের প্রেমে পড়ে যান তিনি। এ ভাবে বেশ কিছু দিন চলার পর নিজের মনের ইচ্ছা চালককে জানান মহিলা। গাড়িচালকও সেই প্রস্তাবে সম্মতি জানান। তার পর দু’জনে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

তবে যে গাড়িতে চালকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল মহিলার, সেই গাড়িই নাকি হারিয়ে গিয়েছে বলে দাবি মহিলার স্বামীর।

Advertisement

এই প্রথম নয়, এর আগেও পাকিস্তান থেকে এমন আজব ঘটনা প্রকাশ্যে এসেছিল। পরিচারকের প্রেমে পড়ে তাঁকেই বিয়ে করেন গৃহকর্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন