Eiffel tower

Bizarre: ‘বিয়ে’ করেছিলেন আইফেল টাওয়ারকে, এ বার সেই মহিলাই শারীরিক ভাবে আকৃষ্ট অন্য কিছুতে!

শুধু এরিক একাই নন, কোনও বস্তুর প্রতি শারীরিক এবং মানসিক ভাবে আকৃষ্ট হয়েছেন এমন আরও অনেকেই আছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১০:২৫
Share:

এরিক লাবরি। ২০০৭-এ ‘বিয়ে’ করেছিলেন আইফেল টাওয়ারকে। ফাইল চিত্র।

মানুষ নয়, বিভিন্ন বস্তুর প্রতি মানসিক এবং শারীরিক ভাবে আকৃষ্ট হন তিনি। তাঁর এই অদ্ভুত শখের জন্য ২০০৭ সালে সংবাদের শিরোনামে এসেছিলেন। প্যারিসের আইফেল টাওয়ারের প্রেমে পড়েছিলেন। সেই ‘সম্পর্ক’ এতটাই গভীরে পৌঁছেছিল যে, আইফেল টাওয়ারকে ‘বিয়ে’ও করেছিলেন। তিনি এরিকা লাবরি।

Advertisement

বর্তমানে তাঁর বয়স পঞ্চান্ন। পনেরো বছর আগে আইফেল টাওয়ারকে ‘জীবনসঙ্গী’ হিসেবে বেছে নেওয়া সেই এরিক আবার নতুন এক বস্তুর প্রেমে পড়েছেন। তাঁর দাবি, আইফেল টাওয়ারের সঙ্গে দীর্ঘ পনেরো বছর কাটানোর পর জীবন নাকি একঘেয়ে হয়ে গিয়েছে। তাই পুরনো ‘জীবনসঙ্গী’কে ছেড়ে নতুন সঙ্গীর খোঁজ করছিলেন তিনি। আর সেই সঙ্গীকে খুঁজেও পেয়েছেন এরিকা।

এ বার তিনি নতুন করে বেড়ার প্রেমে পড়েছেন। এরিক বলেন, “বেড়া আমার কাছে একটি আকর্ষণীয় বস্তু। বেড়ার নানা রকম আকার আমাকে আকৃষ্ট করে। আমাকে শারীরিক ভাবে আকৃষ্ট করে বেড়া।”

Advertisement

শুধু এরিক একাই নন, কোনও বস্তুর প্রতি শারীরিক এবং মানসিক ভাবে আকৃষ্ট হয়েছেন এমন আরও অনেকেই আছেন। বেশ কিছু দিন আগে জার্মানির এক মহিলার এমন শখের কথা প্রকাশ্যে আসে। সারা রোডো নামে ওই মহিলা বোয়িং ৭৩৭-এর প্রেমে পড়েছিলেন। শুধু তাই-ই নয়, বোয়িং ৭৩৭-এর সঙ্গে নাকি তাঁর রোম্যান্স করতেও ভাল লাগে! সম্প্রতি ‘মাই স্ট্রেঞ্জ অ্যাডিকশন’ নামে একটি অনলাইন তথ্যচিত্রে এক ব্যক্তির তাঁর গাড়ির সঙ্গে শারীরিক মিলনের কাহিনি তুলে ধরা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন