bizarre

Bizarre: নিজের শ্রাদ্ধানুষ্ঠানে কফিনে ‘বেঁচে উঠে’ ভয়ে হার্ট অ্যাটাক! মৃত্যু মহিলার

ওই মহিলার স্বামী এই ঘটনায় চিকিৎসকদের কাছে জবাব তলব করেছেন। তাঁর অভিযোগ চিকিৎসকদের অবহেলাতেই প্রয়োজনীয় চিকিৎসা পাননি তাঁর স্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৩:১১
Share:

প্রতীকী ছবি।

এক মহিলা তাঁর চিরঘুমের শয্যা থেকে আচমকাই জেগে উঠলেন। খাস নিজেরই শ্রাদ্ধানুষ্ঠানে কফিনে শায়িত অবস্থায় হঠাৎ অতিথি অভ্য়াগতদের সামনে চোখ মেললেন তিনি।

দৃশ্য়টি যেকোনও ভয়ের সিনেমাকে টক্কর দেওয়ার মতো। দেখে উপস্থিত জনগণেরই ভয়ে হার্ট অ্যাটাক হতে পারত। কিন্তু এক্ষেত্রে হয়েছে উল্টো। নিজের শ্রাদ্ধানুষ্ঠানে জেগে ওঠার পর ভয় পেয়ে যান ওই মহিলাই। আতঙ্কে চিৎকার করে ওঠেন তারপরই ফের অচেতন হয়ে যান।

Advertisement

ঘটনাটি যখন ঘটে তখন ওই মহিলার কফিনের সামনেই ছিলেন তাঁর স্বামী। স্ত্রীকে কফিনে বেঁচে উঠতে দেখে তিনিও চমকে যান। দ্রুত তাঁকে নিয়ে ছোটেন হাসপাতালে। কিন্তু সে খানে চিকিৎসা শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যেই মৃত্যু হয় ওই মহিলার। চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই মহিলার।

মৃতার নাম ফাজিলিউ মুখামেৎজানভ। বয়স ৪৯। রাশিয়ার কাজানের বাসিন্দা তিনি। তাঁর স্বামী এই ঘটনায় চিকিৎসকদের দোষারোপ করেছেন। তিনি জানিয়েছেন, চিকিৎসকরা ভুল করে তাঁর স্ত্রীকে মৃত ঘোষণা না করলে সঠিক চিকিৎসা হত তাঁর স্ত্রী-র। হয়তো শেষপর্যন্ত বেঁচেও যেতে পারতেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন