Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied

উৎসবের গ্যালারি

পুজোয় এই সব অভিনব উপহার হাসি ফোটাতে পারে আপনার প্রিয় জনের মুখে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ সেপ্টেম্বর ২০১৯ ১১:৪৩
পুজো মানেই বাঙালির জমিয়ে কেনাকাটা শুরু। প্রিয়জনের উপহারটিও যেন তাঁদের মনের মতো হয় সে দিকেও রাখতে হবে বাড়তি নজর। উপহারে থাকতে হবে অভিনবত্বের ছোঁয়া।

উপহারে চমক থাকবে অথচ পকেটেও পড়বে না বাড়তি চাপ। এই ভাবনায় রাতের ঘুম নেই? ট্রেন্ড থেকে সরে গড়ে তুলুন নিজস্ব স্টাইল। আপনার জন্য রইল কিছু অফবিট উপহারের তালিকা।
Advertisement
বাবা-মা কিংবা শ্বশুর-শাশুড়ির হাতে ধরিয়ে দিন কাছেপিঠে কোথাও বেড়াতে যাওয়ার টিকিট। একঘেয়েমি জীবন থেকে একটু বদল আনতে এই টুর প্যাকেজটাই তাঁদের মুখে নিশ্চই হাসি এনে দেবে।

ননদ কি সাজগোজ করতে খুব ভালবাসেন? পুজোর আগে তাঁর জন্য বুক করুন স্পা প্যাকেজ। এ ছাড়াও দিতে পারেন তার পছন্দের মেকআপের সরঞ্জাম। উপহারে এই চমক খুশি করবে আপনার প্রিয়জনকে।
Advertisement
বোনকে দিতে পারেন একটা স্লিং ব্যাগ। পুজোয় শাড়ি হোক বা কূর্তি, জিনস হোক কিংবা স্কার্ট— সব ফ্যাশনেই ‘ইন’ এই স্লিং ব্যাগ। ল্যাপটপ ব্যাগও থাকতে পারে আপনার উপহারের তালিকায়।

ভাইয়ের জন্য কিনতেই পারেন নামী ব্র্যান্ডের স্মার্ট ওয়াচ। তা ছাড়া হেড ফোন বা ইয়ার ফোনও দিতে পারেন আপনার প্রিয়জনকে। তাঁদের প্রয়োজনের উপহার পেয়ে তাঁরাও আনন্দিত হবেন।

ভাসুর বা দেওর কি ফিটনেস পাগল? তা হলে এ বার পুজোয় তাঁকে দিতেই পারেন একটা ক্যালোরি কাউন্টার ওয়াচ। কিংবা একটা জিম ব্যাগও উপহার দেওয়া যেতেই পারে।

পার্টনারকে কে কী দেবেন এই পুজোয়, ভাবনায় ফেলেছে আপনাকে? তাঁর পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে কিনে ফেলুন নতুন স্মার্ট ফোন। পুজোর সময় বাজারে আসে নতুন ফিচারের নানা স্মার্টফোন।

বউ কি শাড়ি উপহার পেতে পেতে ক্লান্ত? তা হলে এ বার তাঁকে একটু চমকে দিন। তাঁর নামে গোল্ড সার্টিফিকেট কিনে ফেলুন একটা। কিংবা এই পুজোয় তাঁর নামে নতুন করে একটা জীবনবিমাও শুরু করতে পারেন।

এ বার পুজোয় বউকে চমকে দিতে পারেন ফাস্ট কুকিংয়ের যন্ত্রপাতি দিয়ে। সে ক্ষেত্রে রাইস কুকার, ইন্ডাকশন রাখুন আপনার পছন্দের তালিকায়। এ ছাড়া দিতেই পারেন বেকিংয়ের যন্ত্রপাতির সেট।