Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

উৎসবের গ্যালারি

ফের চমক জিয়োর, ১৫০০-র ফোন এ বার ৬৯৯ টাকায়! তবে...

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ অক্টোবর ২০১৯ ১৯:০৭
উৎসবকে আরও উজ্জ্বল করে তুলতে হাজির ‘জিয়োফোন দিওয়ালি ২০১৯ অফার’। দুর্গাপুজো এবং দীপাবলি উপলক্ষে ঘোষিত হল একগুচ্ছ লোভনীয় প্যাকেজ। তবে এই সীমিত সময়ের অফার কার্যকর বিজয়া দশমী থেকে দীপাবলি অবধিই।

সংস্থার ঘোষণা, এই অফারে নতুন জিয়ো ফোন পাওয়া যাবে  মাত্র ৬৯৯ টাকায়! সে জন্য কোনও পুরনো ফোন এক্সচেঞ্জ করতে হবে না। আনকোরা নতুন জিয়ো ফোন কেনা যাবে ৬৯৯ টাকা মূল্যে।
Advertisement
যে ফোনগুলি নতুন অফারে পাওয়া যাবে, সেগুলির বর্তমান বাজারদর ১৫০০ টাকা। অর্থাৎ বিশেষ অফারে ক্রেতাদের সাশ্রয় হবে প্রায় ৮০০ টাকা।

জিয়োর দাবি, বর্তমানে বাজারচলতি টু-জি মোবাইল সেটের থেকেও কম দামে পাওয়া যাবে নতুন হ্যান্ডসেট। দেশের প্রায় ৩৫ কোটি মানুষ এখনও টু-জি পরিষেবা ব্যবহার করেন। জিয়োর নতুন প্যাকেজের মূল লক্ষ্য তাঁরাই।
Advertisement
দুর্বল টু-জি পরিষেবার কারণে ওই ৩৫ কোটি গ্রাহক বাধ্য হন নেট পরিষেবা ছেড়ে দিতে। তাঁদের সমস্যা দূর করতেই এই প্যাকেজ, এমনটাই দাবি জিয়োর।

নতুন প্যাকেজে ওই ৩৫ কোটি গ্রাহককে টু-জি থেকে ফোর জি পরিষেবায় আনতে চায় জিয়ো। তবে নতুন অফারে পাশাপাশি আছে আরও সাশ্রয়।

৬৯৯ টাকায় নতুন হ্যান্ডসেট কিনলে তবেই পাওয়া যাবে ‘দিওয়ালি ২০১৯’ অফার। ওই ফোনের সঙ্গে গ্রাহকদের যে জিয়োর কানেকশন দেওয়া হবে, সেখানে ৭০০ টাকার ফ্রি পরিষেবা দেওয়া হবে। প্রথম সাতটি রিচার্জে প্রতি বার পাওয়া যাবে ৯৯ টাকার ফ্রি রিচার্জ।

জিয়োর দাবি, স্মার্টফোনের সেটে সাশ্রয় হবে ৮০০ টাকা। সেই সঙ্গে ডেটা পাওয়া যাবে আরও ৭০০ টাকার। অর্থাৎ মোট ১৫০০ টাকা বাঁচবে গ্রাহকের।

উৎসবের মরসুমে সাশ্রয়কারী এই নেট পরিষেবা গ্রাহকদের বিশেষ উপকারে লাগবে বলে দাবি জিয়ো-র।

দেশের ৬ হাজার ৭০০টি শহরে মোট ১০ হাজার ৬৪৪টি রিটেল স্টোরে পাওয়া যায় রিলায়্যান্স রিটেল লিমিটেড-এর পরিষেবা। খাদ্য, বস্ত্র ও বাসস্থানের মতো ইন্টারনেটকেও মানুষের বেসিক নিডস-এর আওতায় নিয়ে যেতে চায় মুকেশ অম্বানির ওই সংস্থা।