POWERED BY
CO-POWERED BY
Back to
Advertisment

উৎসবের গ্যালারি

Celeb Fashion: কেউ ছড়ালেন এক মুঠো লাল, কেউ স্নিগ্ধ গোলাপি! উৎসবের সাজে মাতোয়ারা বলিউড

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ অক্টোবর ২০২১ ১৩:২০
টলিউ়ডে যেমন তারকারা মজেছেন দুর্গাপুজোয়, পিছিয়ে নেই বলিউডও। নবরাত্রি, দশেরা, ছবি মুক্তি—বলিউডও পাল্লা দিয়ে সেজে উঠেছে উৎসবের মেজাজে।

লাল লেহঙ্গা চোলি এবং ভারী গয়নায় ঝলমলিয়ে উঠেছেন অনন্যা পাণ্ডে। তাঁর সামনে গিঁট বাঁধা চোলির কায়দা এবং এলোমেলো করে বাঁধা চুল বাকি জমকালো সাজের সঙ্গে মানিয়েছে ভাল। দু’হাতে দু’রঙা কাচের চুড়ির ভাবনাও বেশ চোখ টানে।
Advertisement
শুভ্র সাজে গওহর খান। সূক্ষ্ম কারুকাজের সাদা সালোয়ার-কামিজের সঙ্গে সোনালি গয়না সাজে এনেছে উৎসবের ছোঁয়া। পায়ে মানানসই রাজস্থানি জুতিতে যেন বাড়তি জেল্লা।

হাল্কা নীল সালোয়ারে সাদা সুতোর কাজ। সঙ্গে হাল্কা রুপোর গয়না— ছিমছাম সাজেও নজরকাড়া কিয়ারা আডবাণী। মুখে ঝলমলে হাসির রহস্য কি সঙ্গী সিদ্ধার্থ মলহোত্র? বলি-পাড়ার গুঞ্জন, তাঁরা নাকি এখন নতুন ‘হিট’ জুটি।
Advertisement
নবরাত্রির দিনে খাঁটি রাজস্থানি কায়দায় সেজে উঠেছেন অভিনেত্রী মালবিকা মোহনন। বাঁধনি প্রিন্টের লাল লেহঙ্গা-চোলি। সঙ্গে রুপোর গয়না। সাজে আলাদা মাত্রা এনেছে হরেক রকম উল্কি।

ঘিয়ে রং সিল্কের শাড়িতে সোনালি জরির কারুকাজ— এক্কেবারে স্নিগ্ধ সাজে মৌনী রায়। সঙ্গে মানানসই গয়না এবং সোনালি বটুয়ায় যাকে বলে সম্পূর্ণা!

খোলামেলা ছোট পোশাকেই সাধারণত নোরা ফতেহিকে দেখতে অভ্যস্ত দর্শক। পার্বণী মেজাজে তিনিই বেছে নিয়েছেন বিপুল ঘেরওয়ালা অনারকলি কুর্তা। ঘি-রঙা সালোয়ার আর মুখের হাসি মন ভাল করে দিল অনুগামীদের।

সাবেক সাজে সারা আলি খান বরাবরই এগিয়ে। তাঁর সালোয়ার-কামিজের সংগ্রহও ঈর্ষণীয়। হাল্কা গোলাপি রঙের শারারা-কুর্তায় প্রথমে বাড়ির পুজোয়। তার পরে পৌঁছে গেলেন ‘সর্দার উধম সিংহ’-এর প্রদর্শনে। ভিকি কৌশলকে দেখেই ঠোঁটে মিষ্টি হাসি।

বলিউডের উৎসবের রং কি এ বার ঘিয়ে আর সোনালি? তেমনই তো মনে হচ্ছে! এ মরসুমে এই রঙের যুগলবন্দি বেছে নিলেন শ্রদ্ধা কপূরও। চোখ টানল স্বচ্ছ ঘিয়ে রঙের উপর সোনালি সুতোর ফুলেল নকশা। তবে সাবেক সাজ ছেড়ে শ্রদ্ধা ঝুঁকেছেন প্রাচ্য-পাশ্চাত্যের মিশেলে। তাই লেহঙ্গা বা সালোয়ারের বদলে তাঁর পছন্দে কাঁধ-খোলা গাউন।

উৎসবের সেরা সাজের শিরোপা নিয়ে গেলেন ক্যাটরিনা কইফ। সব্যসাচী মুখোপাধ্যায়ের মেরুন রঙা লেহঙ্গায় সাড়া ফেলে দিয়েছেন বলি-পাড়ায়। ফুল-ছাপ লেহঙ্গার সঙ্গে বেশি গয়নার আধিক্য নেই। কানে শুধু সবুজ পাথরের লম্বা দুল। দীপাবলিতেই মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার-অজয় দেবগণ অভিনীত এই ছবির প্রচারেই সম্প্রতি ক্যাটরিনাকে দেখা গেল এই সাজে। তবে সে সব মিটে যেতে আবার টি-শার্ট-মিনি স্কার্টে ক্যাটরিনা হাজির সঙ্গী ভিকি কৌশলের ছবির প্রদর্শনে।