POWERED BY
CO-POWERED BY
Back to
Advertisment

উৎসবের গ্যালারি

Bralette: অন্তর্বাসই কি এখন সাজের কেন্দ্রবিন্দু? খ্যাতনামীদের ব্রালেট তেমনই বলছে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ অক্টোবর ২০২১ ১৮:৫৪
আদপে অন্তর্বাস। অথচ দেখা যাচ্ছে বাকি পোশাকের মতোই। এরই নাম ব্রালেট। জনপ্রিয় করেছেন খ্যাতনামীরা। এ বার পুজোয় পরে দেখবেন নাকি?

করিনা কপূর থেকে আলিয়া ভট্ট সকলের আলমারিতেই পাওয়া যাবে ব্রালেট। লেস, সিল্ক, স্যাটিন, কারুকাজ করা কিংবা নেটের, ব্রালেট পেয়ে যাবেন অনেক রকমের।  কিন্তু ব্রালেট আসলে কী? একটু কায়দার ব্রা-ই বলা যেতে পারে। যা পোশাকের মতো আপনি পরতে পারেন।  স্কার্ট, প্যান্ট,  জ্যাকেটের সঙ্গে যেমন পরা যায়, তেমনই শাড়ি বা লেহঙ্গার সঙ্গে ব্লাউজ বা চোলির বদলে পরা যায়।
Advertisement
এ বার পুজোয় প্রথম বার ব্রালেট পরে দেখতে চান? শাড়ির সঙ্গে পরার জন্য সবচেয়ে ভাল সুযোগ। করিশ্মার কপূরের মতো হল্টার নেক ব্রালেট যেমন শাড়ির সঙ্গে ভাল লাগবে, জাহ্নবী কপূরের মতো সুইটহার্ট নেকলাইনের ব্রালেটও পরলে দারুণ লাগবে! জ্যাকলিনের ব্রালেটের মতো বিকিনি কাটের চুমকি দেওয়া ব্রালেট যে কোনও এক রঙা শাড়ির মান বাড়িয়ে দিতে পারে।

ব্রালেট অবশ্য শুধু শাড়ির সঙ্গে পরা যায়, এমন না। পশ্চিমী পোশাকের সঙ্গেও ব্রালেট পরতেই পারেন। যদি শুধু স্কার্ট বা প্যান্টের সঙ্গে ব্রালেট পরতে স্বচ্ছন্দবোধ না করেন, তা হলে  দীপিকার মতো ব্রালেটের উপর একটি স্বচ্ছ টপও পরে নিতে পারেন। আবার শানায়ার মতো একটি ব্লেজারের সঙ্গেও পরতে পারেন।
Advertisement
হলিউড তারকাদের মধ্য়েও ব্রালেট দারুণ জনপ্রিয়। জিজি হাদিদ থেকে জেনডায়া— প্রত্যেকেরই ব্রালেটের সংগ্রহ ঈর্ষণীয়। যদি বুঝতে না পারেন কোন পোশাকের সঙ্গে কোন ব্রালেট পরা যায়, তা হলে  হলি-তারকাদের দেখে অনুপ্রাণিত হতে পারেন।

লেস-শিফনে শাড়ির সঙ্গে রং মিলিয়ে একই কাপড়ের ব্রালেট পরতে পারেন জ্যাকলিনের মতো। সঙ্গে একই কাপড়ের কেপ জ্যাকেট। সাদা কিংবা আইভরি রঙের লেসের শিফন শাড়ির সঙ্গে লেসের ব্রালেট পরলে যে কোনও মণ্ডপে আপনার দিকেই সকলের নজর থাকবে।

পুজোয় কাফতান কিনেছেন? পাতলা কাপড়ের কাফতানের নীচে আমরা সাধারণত একই রঙের কোনও ক্যামিসোল পরে থাকি। কিন্তু পুজোর-পার্টিতে বিশেষ মানুষের নজর কাড়তে আলিয়া ভট্টের মতো ক্যামিসোলের বদলে কাফতানের নীচে পরুন ব্রালেট।

এক রঙা টপ আর ট্রাউজার কিনেছেন? এই ধরনের পোশাকের আবেদন চিরন্তন। কিন্তু বিশেষ দিনে যদি শ্বেতা তিওয়ারির মতো আরও গ্ল্যামারাস হয়ে উঠতে চান, তা হলে একই রঙের ব্রালেট পরতে পারেন এই পোশাকের সঙ্গে।

প্যান্ট স্যুটের সঙ্গে রং মিলিয়ে ব্রালেট যেমন ভাল লাগে, তেমনই প্রিয়ঙ্কা চোপড়ার মতো একদম বিপরীত রঙের ব্রালেটও পরতে পারেন এক রঙা প্যান্টস্যুটের সঙ্গে। তবে বয়ফ্রেন্ডের সঙ্গে সিনেমা দেখতে গেলে অবশ্যই বেছে নিন অনন্যা পাণ্ডের মতো সাজ।