Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

উৎসবের গ্যালারি

‘ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল’ কোন কোন স্মার্টফোনে দিচ্ছে বিশেষ ছাড়?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ নভেম্বর ২০২০ ১৯:১৬
২৯শে অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে ‘ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল ২০২০’ । চলবে ৪ঠা নভেম্বর পর্যন্ত। ফ্লিপকার্টের প্রথম দফার সেলে কেনাকাটা করার সুযোগ যাঁদের হাতছাড়া হয়েছে, তাঁদের জন্য ফের সুবর্ণ সুযোগ- স্মার্টফোনে মিলে যাবে আকর্ষণীয় সব ছাড়! কোন কোন স্মার্টফোন আছে সেই তালিকায়?

৬৪ জিবি স্টোরেজ যুক্ত আই ফোন এক্সআর পেয়ে যাবেন ৩৯,৯৯৯ টাকায়। যার আসল দাম ৫২,৫০০ টাকা। এক্সচেঞ্জ অফারের সঙ্গে গ্রাহকরা ১৪,৩৬০ অবধি ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। এ ছাড়া, অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতা পেয়ে যাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।
Advertisement
৪২,৫০০ টাকা দামের আইফোন এসই গ্রাহকেরা এখানে পাচ্ছেন ৩২,৯৯৯ টাকায়। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে দাম মেটালে পুরো দামের উপরে অতিরিক্ত ৩০০০ টাকা অবধি ছাড় পেয়ে যেতে পারেন।

আই ফোন ১১ প্রো পাওয়া যাবে ৭৯,৯৯৯ টাকায়। এমনিতে এই স্মার্টফোনের বাজার দর ১,০৬,৬০০ টাকা। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে এখানেও মোট বিলের উপরে অতিরিক্ত ৩০০০ টাকা অবধি ছাড় পেয়ে যেতে পারেন ক্রেতা।
Advertisement
ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে ৮৩,০০০ টাকার স্যামসাং গ্যালাক্সি এস২০+ পাওয়া যাবে ৪৯,৯৯৯ টাকায়। গ্রাহক যদি এক্সচেঞ্জ অফারে এই ফোন কেনেন, সে ক্ষেত্রে ১৪,৮৫০ টাকা অবধি অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন তিনি।

পোকো এম২ প্রো গ্রাহকরা পেয়ে যাবেন ১২,৯৯৯ টাকায়, যার আসল মূল্য ১৬,৯৯৯ টাকা। ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে যুক্ত এই ফোনে থাকছে ৪৮ মেগা পিক্সেলের ক্যামেরা।

৮৫,৫০০ টাকার স্যামসাং গ্যালাক্সি নোট ১০+ মিলবে ৫৯,৯৯৯ টাকায়। ৬.৮ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে এই ফোনে পেয়ে যাচ্ছেন কোয়াড ক্যামেরা। এই স্মার্টফোনের সঙ্গে নো-কস্ট ইএমআই-এর সুবিধাও থাকছে।

৩রা নভেম্বর দুপুর ১২টায় থাকছে ফ্ল্যাশ সেল। তাতে ৭০,০০০ টাকা মূল্যের এলজি জি৮এক্স পাওয়া যাবে মাত্র ২৪,৯৯০ টাকায়!

আর দেরি না করে তাই এখনই কিনে ফেলুন আপনার পছন্দের স্মার্টফোনটি। পেয়ে যান আকর্ষণীয় সব ছাড় ও অন্যান্য সুযোগ!