Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

উৎসবের গ্যালারি

লাল শাড়িতে মোহময়ী প্রিয়াঙ্কা, বিরুষ্কার মিষ্টি মুহূর্ত- দেখুন তারকাদের করবা চৌথ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ নভেম্বর ২০২০ ১৬:৫৫
অবাঙালি পরিবারে স্বামীর মঙ্গল কামনায় দিনভর উপবাসে থেকে স্ত্রীরা পালন করেন করবা চৌথ ব্রত। রাত নামলে চাঁদের মুখ দেখে, স্বামীর হাতে খাবার খেয়ে তবেই উপোস ভাঙে। এ বছর ৪ঠা নভেম্বর ছিল সেই দিন। সোশ্যাল মিডিয়ায় তারই উদযাপনের নানা মুহূর্ত ভাগ করে নিলেন বলিউড-টলিউডের তারকারা।

যুগলে করবা চৌথ পালনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেলেব দম্পতি বিরুষ্কা। ক্রিকেটার-অভিনেত্রী জুটির এই মিষ্টি মুহূর্ত ভাগ করে নিয়েই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সকলকে করবা চৌথের শুভেচ্ছা জানান।
Advertisement
টকটকে লাল শাড়ি আর স্ট্র্যাপি ব্লাউজে মোহময়ী প্রিয়াঙ্কা চোপড়ার করবা চৌথ উদযাপন দেখা গেল ইনস্টাগ্রামেই। স্বামী নিক-এর সঙ্গেও ছিল মাখো-মাখো প্রেমের মুহূর্ত।

অভিনেত্রী শিল্পা শেট্টিকেও দেখা গিয়েছে করবা চৌথ পালনের প্রস্তুতি নিতে। লাল শাড়ি, হাতে চুড়া-সাবেক সাজে ঝলমলে দেখাচ্ছিল শিল্পাকে।
Advertisement
কাজলের করবা চৌথ কাটল লাল শিফন শাড়ি এবং কুন্দনের গয়নায়। ইনস্টাতে মজাদার ক্যাপশন-সহ সে সব ছবি পোস্ট করে একদা বলিউডের এক নম্বর নায়িকা  লিখলেন- ‘Hunger games series. Swipe for the fun’।

স্ত্রী রাধিকার উপোস ভাঙানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জনপ্রিয় গায়ক শান। নিজের হাতে সর্গি-র মিষ্টি তুলে দিয়েছেন উপবাসী স্ত্রীর মুখে।

করবা চৌথ পালনের প্রস্তুতি নিতে দেখা গিয়েছে অভিনেত্রী রবিনা টন্ডনকে। ছবিতে লাল রঙা সালোয়ার কামিজ, কানে সোনার বালিতে অপরূপা হয়ে উঠেছেন তিনি।

অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে করবা চৌথ পালনের কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেন তারকা স্ত্রী বরখা বিস্তও। নেটিজেনদের সামনে তুলে ধরেছেন তাঁদের রোম্যান্স।

টলিপাড়ার জনপ্রিয় নায়ক জিৎ স্ত্রীর সঙ্গে কাটানো করবা চৌথের মুহূর্ত ভাগ করে নেন ইনস্টাগ্রাম ফলোয়ারদের সঙ্গে। পেস্তা রঙা কুর্তা আর উজ্জ্বল গোলাপি শাড়ির যুগলবন্দি নিমেষে জমজমাট!

চালুনির ফাঁক দিয়ে প্রদীপের নরম আলোয় চাঁদ দেখার সময়টাকে ইনস্টাগ্রামে ধরে রাখলেন পূজা বন্দ্যোপাধ্যায়ও। সে আলোয় তাঁর লাল শাড়িও উঠল ঝিলমিলিয়ে।