Advertisement
Back to
Presents
Associate Partners
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৪:০৩
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৫৮ key status

কুয়াশাচ্ছন্ন দার্জিলিং

দার্জিলিঙে রবিবার সকাল থেকে কুয়াশা। আকাশও মেঘাচ্ছন্ন। সেই কারণেই শাহের কপ্টার নামতে পারেনি লেবংয়ে। দু’বার অবতরণের চেষ্টা হয়েছিল। কিন্তু তা সফল হয়নি। পরে বিহারের দিকে চলে যায় কপ্টার।

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৫১ key status

‘গোর্খারা ন্যায়বিচার পাবেই’

ফোনের সংক্ষিপ্ত বার্তায় শাহ বলেন, ‘‘গোর্খাদের মতো বলিদান এই দেশের জন্য আর কেউ দেয়নি। আমি আমাদের গোর্খা পরিবারকে বলতে চাই, আপনাদের ন্যায়ের লড়াইয়ে আমরা আপনাদের সঙ্গে আছি। আমরা ন্যায়বিচার সুনিশ্চিত করবই। সংবিধান আপনাদের ন্যায়বিচার দেবে।’’

Advertisement
timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৪২ key status

গোর্খাদের উদ্দেশে বার্তা

ফোনে পাহাড়ের গোর্খাদের উদ্দেশে বার্তা দিয়েছেন শাহ। বলেন, ‘‘পাহাড়ে শান্তি ফেরাতে পারে শুধু বিজেপি। আপনারা রাজুকে ভোট দিয়ে দ্বিতীয় বারের জন্য সাংসদ নির্বাচিত করুন, কেন্দ্রে নরেন্দ্র মোদীকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করুন।’’

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৩৮ key status

কী বললেন শাহ

ফোনে দার্জিলিঙবাসীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন অমিত শাহ। বলেন, ‘‘দার্জিলিং পৌঁছতে না পারার জন্য আমি দুঃখিত।’’ এর পর বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থীর জন্য ভোট চেয়েছেন তিনি। 

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৩৩ key status

ফোনে বার্তা শাহের

দার্জিলিং পৌঁছতে না পেরে ফোনে বার্তা দিলেন অমিত শাহ। তাঁর ফোন হাতে নিয়ে মাইকের সামনে ধরেছেন রাজু বিস্তা।

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:১৯ key status

সভা অনিশ্চিত

খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিঙে অনিশ্চিত অমিত শাহের সভা। তাঁর কপ্টার এখনও লেবংয়ে নামতে পারেনি। স্থানীয় সূত্রে খবর, কপ্টার নামার মতো আবহাওয়ার পরিস্থিতিই নেই দার্জিলিঙে। শাহকে সভা করতে হলে পৌঁছতে হবে সড়কপথে। এখনও আশা ছাড়েননি দার্জিলিঙের বিজেপি নেতৃত্ব।

Advertisement
timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১২:৪১ key status

এখনও শিলিগুড়িতে শাহ

খারাপ আবহাওয়ার কারণে অমিত শাহের কপ্টারকে ওড়ার অনুমতি দেওয়া হচ্ছে না। লেবংয়ের হেলিপ্যাডে নামার কথা তাঁর। কিন্তু এখনও তিনি শিলিগুড়িতে আটকে। 

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১২:২৮

অপেক্ষায় জনতা

শাহের সভায় দার্জিলিঙের গোর্খা মাঠে জনসমাগম হয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখতে অপেক্ষা করে আছেন জনগণ। সকাল ১০টা থেকেই তাঁরা সভাস্থলে বসে রয়েছেন। 

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১২:০৫ key status

আবহাওয়ার কারণে দেরি

শনিবারই রাজ্যে পৌঁছে গিয়েছিলেন অমিত শাহ। শিলিগুড়ির হোটেলে রাতে ছিলেন তিনি। রবিবার সকালে বাগডোগরা থেকে হেলিকপ্টারে তাঁর দার্জিলিঙে পৌঁছনোর কথা। সকাল ১১টায় সভা শুরুর কথা থাকলেও এখনও তা শুরু হয়নি। দার্জিলিঙে পৌঁছতে পারেননি শাহ। খারাপ আবহাওয়ার কারণে তিনি বাগডোগরাতেই আটকে আছেন।

timer শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১১:৫৯ key status

দার্জিলিঙে অমিত শাহের সভা

রবিবার দার্জিলিঙের লেবংয়ের গোর্খা মাঠে জনসভা করবেন অমিত শাহ। রাজু বিস্তার সমর্থনে প্রচার করবেন তিনি। এই নিয়ে প্রচারে তিনি দ্বিতীয় বার বাংলায় এলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE