militant
আইএসের সঙ্গে জড়িত সন্দেহে দুই বাংলাদেশি-সহ চার জনকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশের বিশেষ সন্ত্রাসবিরোধী বিভাগ। গত ১৩ থেকে ১৯ জানুয়ারির মধ্যে বিশেষ অভিযান চালিয়ে সে রাজধানী কুয়ালালামপুর এবং সাবাহ থেকে ওই চারজনকে ধরা হয়।
নিজস্ব সংবাদদাতা
২৪ জানুয়ারি, ২০১৭
cricket
নিজস্ব সংবাদদাতা
নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে জয় অধরাই থেকে গেল বাংলাদেশের। টেস্ট সিরিজের প্রথম টেস্টে পরাজয়ের পর দ্বিতীয় টেস্ট জয়ের স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। কিন্তু, প্রথম ইনিংসে ২৮৯ আর দ্বিতীয় ইনিংসে ১৭৩ রানের ফলে জয়ের স্বপ্ন ভেঙে যায় তামিম বাহিনীর।
২৩ জানুয়ারি, ২০১৭
cttc
নিজস্ব সংবাদদাতা
২০১৬ সালে রাজধানী ঢাকা সহ বেশ কিছু এলাকায় জঙ্গি দমনে একাধিক সফল অভিযান চালিয়েছিল বাংলাদেশ পুলিশের জঙ্গি দমনে বিশেষ ইউনিট কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)।
২৩ জানুয়ারি, ২০১৭
Airport
নিজস্ব সংবাদদাতা
ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভাবে আমদানি করা ৩২৫টি স্মার্টফোন বাজেয়াপ্ত করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। রবিবার চিন থেকে আসা মহম্মদ মাজহারুল ইসলাম নোমান নামে এক যাত্রীর কাছ থেকে এই সব ফোন বাজেয়াপ্ত করা হয়।
২৩ জানুয়ারি, ২০১৭
Arafat Sunny
নিজস্ব সংবাদদাতা
গুরুতর অভিযোগে গ্রেফতার বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার আরাফাত সানি। ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে নিজের সঙ্গে এক তরুণীর অন্তরঙ্গ ছবি আপলোড করেছেন সানি। অভিযোগ সেই তরুণীর।
২২ জানুয়ারি, ২০১৭
Shakib
সংবাদ সংস্থা
দ্বিতীয় দিনের শেষে বাংলাদেশের থেকে ২৯ রানে পিছিয়ে নিউজিল্যান্ড। হাতে রয়েছে তিন উইকেট। হাতে এখনও তিন দিন রয়েছে। বদলে যেতে পারে অনেক হিসেব। কিন্তু দলে একগুচ্ছ চোট-আঘাত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন টাইগাররা।
২১ জানুয়ারি, ২০১৭
gulshan
অমিত বসু
নব কলেবরে ফিরছে গুলশনের হোলি আর্টিজান রেস্তোরাঁ। তবে ভিন্ন পরিবেশে। গুলশনের মধ্যেই বাড়ি ভাড়া নিয়ে নতুন করে খোলা হয়েছে এই রেস্তোরাঁ। রংস অর্কেড বিল্ডিংয়ের দোতলায়।
২১ জানুয়ারি, ২০১৭
Bangladesh
সংবাদ সংস্থা
শুক্রবার দ্বিতীয় টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। তার আগে দলের তিন জন প্লেয়ারকে হারিয়ে রীতিমতো সমস্যায় দল। মুশফিকুর রহিম, উমরুল কায়েস ও মোমিনুল হককে ছাড়াই নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামছেন টাইগাররা।
১৯ জানুয়ারি, ২০১৭
আরও খবর