Advertisement
১৮ মে ২০২৪
Face Mask

Gold Mask: সোনার মাস্ক, দাম ৫.৭০ লক্ষ টাকা

বজবজের প্রতিষ্ঠিত স্বর্ণ ব্যবসায়ী চন্দন দাস। মাস দুয়েক আগে তাঁর কাছে হাজির হন ঠিকাদারি ব্যবসায় যুক্ত স্থানীয় আর এক ব্যবসায়ী।

সোনার মাস্ক।

সোনার মাস্ক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ০৬:৫০
Share: Save:

কোভিড ঠেকাতে নানা রকম মাস্ক রয়েছে বাজারে। তবে এ একেবারে খাঁটি সোনার! ১০৮ গ্রাম ওজন। দাম প্রায় ৫.৭০ লক্ষ টাকা। মাস্কটি কিনে পুজোর সময় কলকাতায় বেরিয়েছিলেন এক ব্যবসায়ী। তবে বেশিক্ষণ পরতে পারেননি। আশেপাশের লোকের কৌতূহলের ঠেলায় মাস্ক খুলে পকেটে পুরে গাড়ি চেপে বাড়ি ফিরে আসতে হয়েছে।

বজবজের প্রতিষ্ঠিত স্বর্ণ ব্যবসায়ী চন্দন দাস। মাস দুয়েক আগে তাঁর কাছে হাজির হন ঠিকাদারি ব্যবসায় যুক্ত স্থানীয় আর এক ব্যবসায়ী। সোনার মাস্ক তৈরির বরাত দেন। চন্দনবাবুর দাবি, নতুন নতুন নকশার গয়না তৈরি করেন তিনি। তাই বরাত ফিরিয়ে দেননি। ১৫ দিনের মধ্যেই তৈরি করে ফেলেন সোনার মাস্কটি।

মহার্ঘ মাস্কের ক্রেতা ওই ঠিকাদারের ঘনিষ্ঠ ব্যবসায়ীরা বলছেন, গয়নার ব্যাপারে তিনি বেশ শৌখিন। দু’হাতের আঙ্গুলে সোনার আংটি, গলায় একাধিক সোনার হার, কব্জিতে সোনার ব্রেসলেটের সঙ্গে সাযুজ্য রেখেই সোনার মাস্ক পরার শখ হয়েছিল। কিন্তু পুজোয় সবাইকে তাক লাগাতে গিয়ে বিড়ম্বনায় পড়েন। ফলে সেটির ঠাঁই হয়েছে সিন্দুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Face Mask gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE