Advertisement
০৫ মে ২০২৪

এটিএম লুঠের চেষ্টা রুখল পুলিশ

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অরক্ষিত এটিএম ভেঙে রাস্তায় বের করে আনা হয়েছিল ব্যাটারি ও বিভিন্ন যন্ত্রাংশ। তোলা হচ্ছিল একটি রিকশায়। তখনও মূল এটিএম মেশিনটি ভাঙা হয়নি। এই সময়েই এসে পড়ে বাগুইআটি থানার টহলদারি দলের একটি গাড়ি। হাতেনাতে ধরা পড়ে এক জন।

ছড়িয়ে পড়ে রয়েছে এটিএমের যন্ত্রাংশ। ছবি: সূর্য দত্ত।

ছড়িয়ে পড়ে রয়েছে এটিএমের যন্ত্রাংশ। ছবি: সূর্য দত্ত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ০৩:৫৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের অরক্ষিত এটিএম ভেঙে রাস্তায় বের করে আনা হয়েছিল ব্যাটারি ও বিভিন্ন যন্ত্রাংশ। তোলা হচ্ছিল একটি রিকশায়। তখনও মূল এটিএম মেশিনটি ভাঙা হয়নি। এই সময়েই এসে পড়ে বাগুইআটি থানার টহলদারি দলের একটি গাড়ি। হাতেনাতে ধরা পড়ে এক জন। শনিবার রাত ২টো নাগাদ ঘটনাটি ঘটেছে বাগুইআটির হাতিয়াড়া রোডে, অশ্বিনীনগর ফয়েরা ভবনের কাছে।

ঘটনাস্থলে মোতায়েন পুলিশকর্মীরা জানান, দুষ্কৃতীরা এটিএম থেকে টাকা বের করতে পারেনি বলেই তাঁরা মনে করছেন। তবে এটিএমের সামনে ভোর রাতেও ছড়িয়ে-ছিটিয়ে ছিল নানা যন্ত্রপাতি। ফলস সিলিং খুলে ঝুলছিল। পড়ে ছিল কাগজের রোল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এটিএম-টি অধিকাংশ সময়েই কাজ করে না। নিরাপত্তারক্ষী তো দূর, রক্ষণাবেক্ষণও ঠিকমতো হয় না। পুলিশকর্মীদের আক্ষেপ, সংশ্লিষ্ট ব্যাঙ্ক কর্তৃপক্ষকে তাঁরা যে ঘটনাটির কথা জানাবেন, তার জন্য কোনও আপৎকালীন ফোন নম্বরও পাওয়া যায়নি। দুষ্কৃতীরা সংখ্যায় ঠিক কত জন ছিল, স্পষ্ট নয়। ধৃতকে বাগুইআটি থানায় রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE