Advertisement
২৬ এপ্রিল ২০২৪

খেলা নিয়ে বিবাদ

গোলমাল থামাতে গিয়ে ইটের ঘায়ে জখম হলেন বেশ কয়েক জন পুলিশকর্মী। সোমবার রাত একটা নাগাদ একবালপুরের ভূকৈলাস রোডে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, স্থানীয় একটি ক্লাব দিন কয়েক আগে একটি ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করেছিল।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ মে ২০১৫ ০২:২৭
Share: Save:

গোলমাল থামাতে গিয়ে ইটের ঘায়ে জখম হলেন বেশ কয়েক জন পুলিশকর্মী। সোমবার রাত একটা নাগাদ একবালপুরের ভূকৈলাস রোডে এই ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, স্থানীয় একটি ক্লাব দিন কয়েক আগে একটি ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করেছিল। শুরুর দিনেই পাশের পাড়ার দলের সঙ্গে আয়োজক ক্লাবের গোলমাল হয়। তখনকার মতো গোলমাল মিটে গেলেও সোমবার রাতে প্রতিযোগিতা শেষ হলে ফের শুরু হয় গণ্ডগোল।

অভিযোগ, আয়োজক ক্লাবের সঙ্গে যে দলের অশান্তি হয়েছিল, সোমবার তারা এসে গালিগালাজ করে। গণ্ডগোল পৌঁছয় হাতাহাতিতে। ঘটনাস্থলে যায় একবালপুর থানার পুলিশ। অভিযোগ, আচমকাই পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি শুরু হয়। কমবেশি জখম হন কয়েক জন পুলিশকর্মী। পরে বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখনও কেউ গ্রেফতার হয়নি। হামলার অভিযোগে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kolkata police game sports club
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE