Advertisement
১০ মে ২০২৪

টুকরো খবর

একবালপুর হত্যাকাণ্ডে মঙ্গলবার আরও এক যুবককে গ্রেফতার করলেন কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার গোয়েন্দারা। ধৃতের নাম শেখ ইমতিয়াজ ওরফে ইন্তু। এই খুনের ঘটনায় আগেই পাঁচ জন গ্রেফতার হয়েছিল। লালবাজার সূত্রের খবর, গ্রেফতার হওয়া শেখ ওয়াহিদের সঙ্গী ছিল ইমতিয়াজ।

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ০২:৫৪
Share: Save:

একবালপুর-কাণ্ডে গ্রেফতার আরও ১
নিজস্ব সংবাদদাতা

একবালপুর হত্যাকাণ্ডে মঙ্গলবার আরও এক যুবককে গ্রেফতার করলেন কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার গোয়েন্দারা। ধৃতের নাম শেখ ইমতিয়াজ ওরফে ইন্তু। এই খুনের ঘটনায় আগেই পাঁচ জন গ্রেফতার হয়েছিল। লালবাজার সূত্রের খবর, গ্রেফতার হওয়া শেখ ওয়াহিদের সঙ্গী ছিল ইমতিয়াজ। ওয়াহিদের মতোই পুলিশের কাছে খুনের ঘটনা চেপে গিয়েছিল সে। পুলিশ ইমতিয়াজের বিরুদ্ধে খুনের মামলার পাশাপাশি সাক্ষ্য প্রমাণ লোপাটের অভিযোগও দায়ের করেছে। গত ২৯ মার্চ একবালপুরের সুধীর বসু রোডের এক বহুতল থেকে পুষ্পা সিংহ ও তাঁর দুই মেয়ে নিখোঁজ হন। তদন্তে নেমে পুষ্পাদেবীর প্রতিবেশী মহম্মদ সিকন্দর ও তাঁর তিন শাগরেদকে গ্রেফতার করে পুলিশ। জেরায় তারা পুষ্পাদেবী এবং তাঁর দুই মেয়েকে খুনের কথা স্বীকার করে। গোয়েন্দারা জানান, সিকন্দররা যখন দোকানের মেঝে খুঁড়ছিল, তখন ওয়াহিদের সঙ্গে ঘটনাস্থলে ছিল ইমতিয়াজও। খুনের কথা চেপে যাওয়ার জন্য সিকন্দরের থেকে পাঁচ হাজার টাকা নেয় সে। লালবাজার সূত্রের খবর, খুনের বিরুদ্ধে এলাকায় যে বিক্ষোভ হয়েছিল, তাতেও নেতৃত্ব দিয়েছিল ইমতিয়াজ। সিকন্দরের সেলুন ভাঙচুরের সঙ্গে জড়িত ছিল সে। এক গোয়েন্দাকর্তা জানান, ইমতিয়াজ ভেবেছিল বিক্ষোভ, ভাঙচুরের ঘটনায় নেতৃত্বে থাকলে পুলিশ তাকে কোনও ভাবেই সন্দেহ করবে না।

চলন্ত বাসে আগুন

চলন্ত বাসে আগুন লেগে আতঙ্ক ছড়াল। মঙ্গলবার, খিদিরপুরে। পুলিশ জানায়, হেস্টিংস থেকে খিদিরপুরের দিকে যাচ্ছিল ৩এ রুটের সিএসটিসি-র বাসটি। সি জি রোডের কাছে চালক দেখেন, ইঞ্জিন থেকে ধোঁয়া বেরোচ্ছে। সঙ্গে সঙ্গে বাস থামান তিনি। নেমে যান যাত্রীরা। এর পরেই বাসের ইঞ্জিনে আগুন ধরে যায়। পুড়ে যায় চালকের সিট-সহ সামনের চারটি সিট। স্থানীয় দোকানদার আনোয়ার হোসেন বলেন, “আমরাই জল দিতে থাকি। পরে পুলিশ পৌঁছয়।” দমকলের দু’টি ইঞ্জিন আগুন নেভায়। দমকলে অনুমান, চালকের কেবিনে থাকা ব্যাটারির টার্মিনালের তার খুলে গিয়েই এই বিপত্তি।

দুর্ঘটনা, জখম ৭

নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত অবস্থায় মোটরবাইকের উপরে উল্টে গেল একটি ম্যাটাডর। মঙ্গলবার, বেলেঘাটা মেন রোডে। ঘটনায় সাত জন আহত হলেও পাঁচ জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানায়, উল্টোডাঙা থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল ম্যাটাডরটি। একই দিকে বাইকে যাচ্ছিলেন টালিগঞ্জের বাসিন্দা এন রাজাগোপাল। বাইপাস মোড়ে ম্যাটাডরটি নিয়ন্ত্রণ হারায়। রাজাগোপালবাবু ও ম্যাটাডরের চালক ধ্রুব বিশ্বাস হাসপাতালে ভর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE